X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

পরাজয় নিশ্চিত জেনেও মোশাররফ করিমের ফেরা!

বিনোদন রিপোর্ট
১২ ডিসেম্বর ২০২৩, ১৪:৪৮আপডেট : ১২ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৮

ওটিটি পর্দায় মোশাররফ করিমকে সর্বশেষ দেখা গেছে গত এপ্রিলে। দর্শকনন্দিত সিরিজ ‘মহানগর’ দ্বিতীয় কিস্তিতে বরাবরের মতো বাজিমাত করেছেন তিনি। আশফাক নিপুণ নির্মিত এই সিরিজে ওসি হারুন চরিত্রে অভিনয় করেছিলেন ‘ক্যারাম’ তারকা।

হারুন চরিত্রে মোশাররফ করিমের সংলাপ, অভিনয় নিয়ে এখনও চর্চা হয় সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যেই নতুন ওটিটি প্রজেক্ট নিয়ে হাজির এই দাপুটে অভিনেতা। যেটার নাম ‘মোবারকনামা’। নাম থেকে আঁচ করা যায়, এতে তিনি মোবারক চরিত্রে অভিনয় করেছেন। সিরিজটির নির্মাতা গোলাম সোহরাব দোদুল।

সোমবার (১১ ডিসেম্বর) রাতে প্রকাশ করা হয়েছে সিরিজটির ট্রেলার। ২ মিনিট ২০ সেকেন্ডের ট্রেলারের সারমর্ম এরকম, একসময়ের সফল আইনজীবী মোবারক অনিচ্ছাকৃত একটি ভুলের জন্য পেশা থেকে অবসর নেয়। কিন্তু কিছু দিন পর হঠাৎ এক ঘটনায় তার ভাবনা বদলে যায়। ওই ঘটনায় মোবারক এতটাই প্রভাবিত হয় যে মামলাটিতে পরাজয় নিশ্চিত জেনেই আদালতে ফিরে আসে।

মোশাররফ করিম এমন চরিত্রে অভিনয় করে মোশাররফ করিম নিজেই আপ্লুত। তার ভাষ্য, ‘এখন পর্যন্ত আমার অভিনীত প্রিয় চরিত্রগুলোর মধ্যে মোবারক অন্যতম। দর্শক সাধারণত আমাকে যেভাবে দেখে অভ্যস্ত, তার চেয়ে খুব আলাদা একটি চরিত্র এটি। আর ট্রেলারটি তার ঝলক মাত্র। যদিও সিরিজটি মুক্তির আগে আমি কিছু বলতে পারছি না, তবে আমি এটুকু বলতে পারি যে মোবারকের গল্পটি যেভাবে উন্মোচিত হবে, তা দর্শক পছন্দ করবে এবং এমন চরিত্র ভবিষ্যতে আরও দেখতে চাইবে।’

এদিকে নির্মাতা গোলাম সোহরাব দোদুল বললেন, “আমি এক বছরেরও বেশি সময় ধরে ‘মোবারকনামা’র কনসেপ্ট নিয়ে কাজ করেছি। প্রজেক্টটি নিয়ে খুবই এক্সসাইটেড আমি। সিরিজটির মাধ্যমে আমি কারও আচরণ সংশোধন করতে চাই না বা সমাজকে শেখাতে চাই না, কিভাবে কী করা উচিত। আমি শুধু দেখাতে চাই যে কীভাবে একই ইস্যুতে পুরুষ এবং নারীদের ক্ষেত্রে আলাদা আচরণ করা হয়।”

এই সিরিজে আরও অভিনয় করেছেন শবনম ফারিয়া, নওরিন হাসান খান জেনি, শাহনাজ সুমি, সৈয়দ জামান শাওন, সামিয়া অথৈ, অ্যাঞ্জেল নূর, শেখ উজ্জ্বল হোসেন, শিল্পী সরকার অপু, সমু চৌধুরী, নুজহাত ইসলাম ফিমা প্রমুখ। ২১ ডিসেম্বর ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাবে সিরিজটি। 

ট্রেলার:

 

 

/কেআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
হুব্বা: সামথিং লাইক আ ক্রিমিনাল’স অটোবায়োগ্রাফি!
সিনেমা সমালোচনাহুব্বা: সামথিং লাইক আ ক্রিমিনাল’স অটোবায়োগ্রাফি!
বছরের প্রথম ছবিবার: একসঙ্গে তিন সিনেমা
এ সপ্তাহের ছবিবছরের প্রথম ছবিবার: একসঙ্গে তিন সিনেমা
আমি স্ট্রাগল করি না: মোশাররফ করিম
আমি স্ট্রাগল করি না: মোশাররফ করিম
একই দিনে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে ‘হুব্বা’
একই দিনে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে ‘হুব্বা’
বিনোদন বিভাগের সর্বশেষ
চীনে মুক্তি, নতুন ইতিহাস গড়বে ‘টুয়েলভথ ফেল’?
চীনে মুক্তি, নতুন ইতিহাস গড়বে ‘টুয়েলভথ ফেল’?
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!