X
শুক্রবার, ০৩ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

বছর না ঘুরতেই কেন্ডাল জেনারের বিচ্ছেদ!

বিনোদন ডেস্ক
১৮ ডিসেম্বর ২০২৩, ১৯:২০আপডেট : ১৮ ডিসেম্বর ২০২৩, ১৯:২০

নতুন প্রেমের গুঞ্জনের মেয়াদ এখনও বছরের গণ্ডি পেরোয়নি। এর মধ্যেই মাথা তুলল বিচ্ছেদের কানাঘুষা। শোনা যাচ্ছে, পুয়ের্তো রিকোর পপ সেনসেশন ব্যাড বানির (বেনিতো অ্যান্টোনিও মার্টিনেজ ওকাসিও) সঙ্গে প্রেমের অধ্যায়ে ইতি টেনেছেন মার্কিন মডেল ও মিডিয়া ব্যক্তিত্ব কেন্ডাল জেনার।

ব্রেকআপ গুঞ্জনের সূত্রপাত হয়েছে জেনারের সাম্প্রতিকতম একটি সফর ঘিরে। যুক্তরাষ্ট্রের কলোরাডো গেছেন তিনি। কিন্তু তার সঙ্গে নেই বানি। এ কারণেই অনেকে বলছেন, তারা বিচ্ছেদের পথে হাঁটছেন কিংবা ইতোপূর্বে আলাদা হয়ে গেছেন। যদিও তাদের পক্ষ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া আসেনি।

তবে কেন্ডাল জেনারের একটি ইনস্টাগ্রাম পোস্ট ব্রেকআপ গুঞ্জনকে আরও উসকে দিয়েছে। তিনি লিখেছেন, ‘আমার কাছে গুরুত্বপূর্ণ কী? কেবল নিজেকেই খুঁজে যাওয়া।’

নেটিজেনদের অনেকেই মনে করছেন, ইনস্টাগ্রামের ওই বার্তার মাধ্যমে জেনার তার বর্তমান একা জীবনের ইঙ্গিত করেছেন। ব্যাড বানিকে ছেড়ে আপাতত নিজেকে নিয়েই ব্যস্ত আছেন তিনি।

কেন্ডাল জেনার ও ব্যাড বানি যদিও জেনার-বানির ঘনিষ্ঠ এক সূত্রের দাবি, ‘তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়নি, তারা এখনও যোগাযোগে আছেন। তবে দুজনের কর্ম ব্যস্ততার কারণে সম্পর্ক কিছুটা রুক্ষতার মধ্য দিয়ে যাচ্ছে।’

উল্লেখ্য, কেন্ডাল জেনার এর আগে মার্কিন বাস্কেটবল প্লেয়ার ডেভিন বুকারের সঙ্গে প্রেমে ছিলেন। সেই সম্পর্কও ভেঙেছিল দুজনের ব্যস্ত শিডিউলের কারণে। গত ফেব্রুয়ারিতে ব্যাড বানির সঙ্গে প্রথম দেখা যায় জেনারকে। এরপর থেকে বহুবার তাদেরকে একসঙ্গে দেখা গেছে। কিন্তু গত ২৯ অক্টোবরের পর থেকে আর এক ফ্রেমে পাওয়া যায়নি তাদের।

কেন্ডাল জেনারকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য কার্দাশিয়ানস’ সিরিজে। এটি ২০২২ সাল থেকে প্রচার হচ্ছে। সিরিজটি মূলত তাদের পরিবারকে ঘিরেই নির্মিত।

কেন্ডাল জেনার সূত্র: মারকা

/কেআই/
সম্পর্কিত
বাগদানবার্ষিকীতে বিচ্ছেদের ঘোষণা দিলেন ফারিয়া
বাগদানবার্ষিকীতে বিচ্ছেদের ঘোষণা দিলেন ফারিয়া
বিচ্ছেদ নিয়ে মাহির স্বামীর খোলা ব্যাখ্যা
বিচ্ছেদ নিয়ে মাহির স্বামীর খোলা ব্যাখ্যা
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র