X
রবিবার, ০৫ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১

গোটা হল ভাড়া নিয়ে ‘ডাঙ্কি’ দেখলো শাহরুখের বাংলাদেশি ভক্তরা

বিনোদন রিপোর্ট
২৩ ডিসেম্বর ২০২৩, ০০:৩১আপডেট : ২৩ ডিসেম্বর ২০২৩, ০০:৩১

বলা বাহুল্য, বাংলাদেশে বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপুল সংখ্যক ভক্ত রয়েছে। যেটার প্রমাণ ইতোপূর্বে ‘পাঠান’ ও ‘জাওয়ান’ সিনেমার সাফল্যে মিলেছে। ছবি দুটি দেশের প্রেক্ষাগৃহে হিন্দি সিনেমার নতুন চিত্র রচনা করেছে। যার ফলে আরও হিন্দি সিনেমা এসেছে, আসছে, আসবে।

এ দেশে থাকা শাহরুখের ভক্তদের বেশ কিছু গ্রুপ রয়েছে। যারা প্রতিনিয়ত কিং অব রোম্যান্সের কর্ম-জীবনের নানা বিষয় নিয়ে মেতে থাকে। তারা দল বেঁধে বেঁধে ‘পাঠান’ ও ‘জাওয়ান’ দেখেছে। এবার সেই ধারাবাহিকতায় ‘ডাঙ্কি’ নিয়েও দেখা যাচ্ছে উচ্ছ্বাস-উন্মাদনা।

ভারত ও আন্তর্জাতিক বাজারে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ‘ডাঙ্কি’ মুক্তি পেয়েছে। একই দিন সন্ধ্যায় বাংলাদেশের প্রেক্ষাগৃহে ওঠে ছবিটি। তবে পুরোদমে শুক্রবার (২২ ডিসেম্বর) থেকে চলছে এটি। এ দিন সকালে ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ হিসেবে একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করে ‘ট্রু এসআরকিয়ানস’ নামে শাহরুখ ভক্তদের একটি গ্রুপ।

শাহরুখ ভক্তদের উচ্ছ্বাস রাজধানীর যমুনা ফিউচার পার্কে অবস্থিত ব্লকবাস্টার সিনেমাসের গোটা একটি হল ভাড়া করে ‘ডাঙ্কি’ দেখেছে ভক্তরা। এতে শোবিজ অঙ্গন থেকে নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ, ইউটিউবার-অভিনেতা প্রত্যয় হিরণসহ আরও কয়েকজন অংশ নেন। তারাও ভক্তদের সঙ্গে মিশে উচ্ছ্বাস নিয়ে ছবিটি উপভোগ করেন।

প্রদর্শনী শুরু হওয়ার আগে যমুনা ফিউচার পার্কের সামনে ‘ডাঙ্কি’র টি-শার্ট পরে নাচ-গানে মেতে ওঠে শাহরুখ ভক্তরা। তারা একটি কেকও কাটে প্রিয় তারকার ছবির জন্য। এরপর হলের ভেতরে ছবি দেখার সময় যখনই গান বেজে উঠেছে, তারা আসন ছেড়ে পর্দার কাছে গিয়ে উল্লাস-নৃত্য করেছে। আয়োজনটির সহযোগিতায় ছিল পিকক এন্টারটেইনমেন্ট।

কেক কাটা এই বিশেষ প্রদর্শনী নিয়ে ‘ট্রু এসআরকিয়ানস’র টিম লিডার মেহেদী হাসান বললেন, ‘শুধু ঢাকা নয়, দেশের বিভিন্ন জেলা থেকে ভক্তরা এসেছেন। আমরা শাহরুখ খানের ভক্ত। তাই আনন্দ নিয়ে ছবিটা দেখার আয়োজন করেছি। একইভাবে বাংলা সিনেমারও ভক্ত আমরা। শাহরুখের ছবির মতো বাংলাদেশের ছবি নিয়েও এমন উদ্মাদনা হোক, আমরা চাই। এজন্য সংশিষ্টদের কাছে আমাদের আহ্বান থাকবে, ভালো ভালো সিনেমা নির্মাণ করুন।’

মেহেদী হাসান আরও জানালেন, হলিউডের সিনেমা ভারতে হিন্দি ভাষায় মুক্তি পায়। আমরাও চাই হলিউড কিংবা বলিউডের সিনেমা আমাদের দেশে বাংলা ভাষায় মুক্তি পাক। এতে আমাদের ভাষার গুরুত্বটা আন্তর্জাতিক পর্যায়ে ছড়িয়ে যাবে।

হলের ভেতরে পর্দার কাছে গিয়ে ভক্তদের নাচানাচি উল্লেখ্য, ‘ডাঙ্কি’ নির্মাণ করেছেন নন্দিত নির্মাতা রাজকুমার হিরানি। এতে শাহরুখের সঙ্গে আছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বিক্রম কোচ্চার, অনিল গ্রোভার, বোমান ইরানি প্রমুখ।

/কেআই/
সম্পর্কিত
ফুরফুরে মেজাজে পান্নু
ফুরফুরে মেজাজে পান্নু
গুঞ্জন সত্যি, বিয়ে করলেন তাপসী
গুঞ্জন সত্যি, বিয়ে করলেন তাপসী
তিন খান একসঙ্গে নাচলেন বিয়েবাড়িতে
তিন খান একসঙ্গে নাচলেন বিয়েবাড়িতে
সবচেয়ে ক্ষমতাধর ভারতীয়: তারকাদের মধ্যে শীর্ষে শাহরুখ খান
সবচেয়ে ক্ষমতাধর ভারতীয়: তারকাদের মধ্যে শীর্ষে শাহরুখ খান
বিনোদন বিভাগের সর্বশেষ
৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
শুভ জন্মদিন৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
তামান্নার শুভ সূচনা
তামান্নার শুভ সূচনা
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’