X
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪
৩০ চৈত্র ১৪৩০

‘বিবাহিত নায়িকা’ ট্যাবু নিয়ে কিয়ারার ভাবনা

বিনোদন ডেস্ক
২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৫৫আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৪

এই তো, কদিন আগেই কিয়ারা আদভানির বিয়ের এক বছর পূর্ণ হয়েছে। গেলো বছরের ৭ ফেব্রুয়ারি অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বেঁধেছেন ভালোবাসার ঘর। এরপর থেকে সুখেই চলছে সংসার পর্ব। সমান্তরালে সিনেমার কাজও করছেন পুরোদমে।

যদিও সিনে দুনিয়ায় একটি ট্যাবু রয়েছে, বিবাহিত নায়িকার ক্যারিয়ার এগোয় না। দর্শক নাকি মুখ ফিরিয়ে নেয়। এ কারণে অধিকাংশ নায়িকা লম্বা সময় পার করে তবেই সংসারের কথা ভাবেন। অথবা বিয়ে করলেও সেটা লুকিয়ে রাখেন সর্বোচ্চ চেষ্টায়।

এই ট্যাবু অবশ্য ক্রমশ ভাঙছে। নায়িকাদের কেউ কেউ এখন ঘটা করেই বিয়ে করে নিচ্ছেন, ক্যারিয়ারের শুরুতেই। তেমনই এক তারকা কিয়ারা আদভানি। নিজের বিয়ের প্রসঙ্গে তিনি বলেন, “ব্যাপারটা এমন ছিল, ‘ও বিয়ে করে ফেলছে কেন? মাত্র ক্যারিয়ারের সুবর্ণ সময়ে পা রাখলো।’ তবে স্বস্তির বিষয় হলো, দর্শকের মানসিকতার উন্নতি হয়েছে। তাদেরকে কুর্ণিশ জানাই।”

কিয়ারা আদভানি কিয়ারা মনে করেন, বিয়ের পর তার কাজ কমা তো দূর, বরং বেড়েছে। তার ভাষ্য, ‘আমি মনে করি, ক্যারিয়ারের সবচেয়ে বড় দুটি ছবিতে আমি বিয়ের পরই চুক্তিবদ্ধ হয়েছি। এতেই বোঝা যায় যে, একটা ইতিবাচক পরিবর্তন এসেছে। তাছাড়া ব্যক্তিগত এবং পেশাগত জীবন আমি খুব ভালোভাবে ব্যালেন্স করতে পারি। ফলে যদি কোনও কাজ করতে চাই, সেটা করে ফেলি নির্ভাবনায়।’

২০১৪ সালে ‘ফুগলি’ সিনেমা দিয়ে অভিষেক হয় কিয়ারা আদভানির। তবে তার উত্থান হয়েছে ২০১৯ সালের ‘কবির সিং’র সুবাদে। একই বছর সুপারহিট ‘গুড নিউজ’-এও দেখা যায় তাকে। এরপর কিয়ারা হাজির হয়েছেন ‘শেরশাহ’, ‘যুগ যুগ জিও’র মতো সফল ছবিতে।

সম্প্রতি তিনি যোগ দিয়েছেন বহুল আলোচিত ‘ডন ৩’ সিনেমায়। এছাড়া কাজ করছেন হৃতিক রোশনের সঙ্গে বিগ বাজেটের ‘ওয়ার ২’ ছবিতে।

সূত্র: বলিউড হাঙ্গামা

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
দেশে নতুন মিউজিক প্ল্যাটফর্ম, শুরুতেই ‘বৈশাখী ঝড়’
দেশে নতুন মিউজিক প্ল্যাটফর্ম, শুরুতেই ‘বৈশাখী ঝড়’
বলিউড: ঈদের ছবি কেমন চলছে
বলিউড: ঈদের ছবি কেমন চলছে
আমেজ নেই, তবু ঈদে এলো যেসব গান
আমেজ নেই, তবু ঈদে এলো যেসব গান
ঈদের তৃতীয় দিন: দেখতে পারেন যেসব নাটক
ঈদের তৃতীয় দিন: দেখতে পারেন যেসব নাটক
কোক স্টুডিও বাংলায় জয়া আহসান!
কোক স্টুডিও বাংলায় জয়া আহসান!