X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

তিন নায়কের ১০ নায়িকা!

বিনোদন ডেস্ক
৩১ মার্চ ২০২৪, ১৩:৩৩আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ১২:৪৮

কমেডি ধাঁচের ছবি মানেই একাধিক নায়ক-নায়িকা। এই ট্রেন্ড বলিউডে দীর্ঘ দিন ধরেই প্রচলিত। অধিকাংশ সময়ই এ ধরনের ছবি ব্যবসায়িক সাফল্য পায়। তেমনই এক ছবি ‘নো এন্ট্রি’। এটি মুক্তি পেয়েছিল ২০০৫ সালে। আনিস বাজমি নির্মিত ছবিটি বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছিল।

এরপর অনেক দিন ধরেই গুঞ্জন রয়েছে, ‘নো এন্ট্রি ২’ আসবে। কিন্তু কবে আসবে, কারা থাকবেন, সেসব বিষয়ে কিছুই জানা যায়নি। এবার তার কিছুটা ইঙ্গিত পাওয়া গেলো প্রযোজক বনি কাপুরের কাছ থেকে। তিনি পিঙ্কভিলাকে জানালেন, আগামী ডিসেম্বরেই শুরু হবে ছবিটির শুটিং।

‘নো এন্ট্রি’তে নায়ক ছিলেন অনিল কাপুর, সালমান খান ও ফারদিন খান। তবে এবার আর তারা থাকছেন না। এবার নতুন প্রজন্মের তিন অভিনেতাকে বেছে নিয়েছেন প্রযোজক-পরিচালকরা। তারা হলেন বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর ও দিলজিৎ দোসাঞ্জ। পরিচালকের আসনে আনিস বাজমি থাকছেন বলেই সূত্রের খবর।

প্রযোজক বনি কাপুর বললেন, ‘আমরা আগামী ডিসেম্বর নাগাদ ছবিটির শুটিং শুরু করবো। এখানে নায়ক হিসেবে বরুণ, অর্জুন ও দিলজিৎ থাকছে। তবে নায়িকা বাছাই প্রক্রিয়া এখনও চলছে। ছবিতে ১০ জন নায়িকা থাকবে।’

শোনা যাচ্ছে, ছবিতে বরুণ, অর্জুন ও দিলজিতকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। যাতে হাস্যরসের সঙ্গে আরও বেশি ধাঁধা তৈরি হয় দর্শকের মনে। বর্তমানে প্রযোজক বনি কাপুর নতুন ছবি ‘ময়দান’র মুক্তি দিয়ে ব্যস্ত। যেটা মুক্তি পাচ্ছে আগামী ১০ এপ্রিল। এটার ব্যস্ততা সেরেই ‘নো এন্ট্রি ২’র নায়িকা নির্বাচনে হাত দেবেন বলে জানান বনি।

/কেআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!