X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

এবার করন জোহরের ‘স্টুডেন্ট’ হচ্ছেন এই তরুণী!

বিনোদন ডেস্ক
০১ এপ্রিল ২০২৪, ১৭:০৮আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ১৭:০৮

স্টারকিডদের সিনেমায় আসার কারিগর করন জোহর। এই পর্যন্ত বেশ কয়েকজন তারকার সন্তানকে তিনি বলিউডে এনেছেন। যাদের সকলেই পেয়েছেন সাফল্য, তারকাখ্যাতি। ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটকে পর্দায় এনেছেন নির্মাতা। এরপর একই ছবির দ্বিতীয় কিস্তিতে অভিষেক হয় অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়ার।

এবার আসছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ৩’। করন জোহর নিজেই খবরটি জানিয়েছেন। ভারতের চণ্ডীগড়ে ‘সিনেভেশ্চার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’-এ অংশ নিয়ে জোহর জানান, স্টুডেন্ট সিরিজের এই ছবি পরিচালনা করবেন রীমা মায়া।

তবে এবার আর বড় পর্দার জন্য সিনেমা হিসেবে নয়, বরং ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ আসছে ওটিটি প্ল্যাটফর্মে; ওয়েব সিরিজ হিসেবে। প্রযোজক করন জোহর বলেন, ‘ছবিটা তখনই হবে, যখন রীমা মায়া চাইবে। কারণ এটা তার সিরিজ। আমি তার সঙ্গে আছি।’

শানায়া কাপুর গেলো বছরের জুনে এক রিপোর্টে জানা যায়, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ৩’র মুখ্য নারী চরিত্রে থাকছেন শানায়া কাপুর। তিনি অভিনেতা সঞ্জয় কাপুর ও অভিনেত্রী মাহীপ কাপুরের কন্যা। যদিও এ বিষয়ে করন জোহর কিছু খোলাসা করেননি। তবে গুঞ্জন সত্যি হলে, এই সিরিজের মাধ্যমেই বলিউডে অভিষেক হবে শানায়ার।

উল্লেখ্য, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ পরিচালনা করেছিলেন করন জোহর নিজেই। এটি বক্স অফিসে আয় করেছিল প্রায় একশ কোটি রুপি। এরপর এর দ্বিতীয় কিস্তি নির্মাণ করেন পুনিত মালহোত্রা। এই ছবির নায়ক টাইগার শ্রফ। এটি বক্স অফিসে ৯৮ কোটি রুপি সংগ্রহ করেছিল।

সূত্র: বলিউড হাঙ্গামা

/কেআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!