X
বুধবার, ০১ মে ২০২৪
১৮ বৈশাখ ১৪৩১

ঈদে সজীবের ছয়

বিনোদন রিপোর্ট
০৫ এপ্রিল ২০২৪, ১৯:৩৩আপডেট : ০৫ এপ্রিল ২০২৪, ১৯:৫৮

ঘনিয়ে এসেছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। এই সপ্তাহের শেষেই আনন্দ-উল্লাসে মেতে উঠবে মানুষ। আর সেই আনন্দের পাল্লা ভারী করতে শোবিজ অঙ্গনেও থাকছে বিস্তর আয়োজন। যেমন তরুণ নির্মাতা মারুফ হোসেন সজীব একাই বানালেন ছয়টি নাটক।

গত ক’বছরে নির্মাণে নিজেকে মেলে ধরেছেন তিনি। এবার হাত খুলে কাজ করলেন দর্শকের জন্য। ঈদ উপলক্ষে তরুণ তারকাদের নিয়েই দেড় হালি নাটক বানিয়েছেন তিনি। এর মধ্যে পাঁচটি নাটকে আছেন হালের জনপ্রিয় অভিনেতা খায়রুল বাসার। আর একটি নাটকের নায়ক ইয়াশ রোহান।

নাটকগুলো হলো, ‘কুমিরের দরজা’ (খায়রুল বাসার ও সাবিলা নূর), ‘আমি এখানেই থাকবো’ (খায়রুল বাসার ও আনিকা বিনতে কামাল আইরা), ‘কথা বন্ধু’ (ইয়াশ রোহান ও কেয়া পায়েল), ‘একটু আধটু প্রেম’ (খায়রুল বাসার ও সাফা কবির), ‘ভালো মানুষ’ (খায়রুল বাসার ও সামিরা খান মাহি) এবং ‘আজকাল তুমি আমি’ (খায়রুল বাসার ও সাদিয়া আয়মান)।

কুমিরের দরজা কাজগুলো প্রসঙ্গে নির্মাতা মারুফ হোসেন সজীব বললেন, ‘আমি বিশ্বাস করি গল্পের সময় ফিরে এসেছে। এখন ভালো ভালো গল্পের কাজ দর্শক গ্রহণ করছেন। এই ঈদে তাই খুব সুন্দর ছয়টি গল্পের নাটক নিয়ে আসছি। চেষ্টা করেছি কাজগুলোতে ভিন্নতা রাখতে। আশা করি দর্শক সেই বৈচিত্র্য উপভোগ করবেন।’

নির্মাতা জানিয়েছেন, ঈদে নাটকগুলো বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে, অতঃপর পাওয়া যাবে ইউটিউবে। কথা বন্ধু

/কেআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা