X
সোমবার, ২৭ মে ২০২৪
১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

থমথমে ঢালিউডে দম দিতে এলো ‘ভাইরাল বেবি’!

বিনোদন রিপোর্ট
০৭ এপ্রিল ২০২৪, ১৯:৫৩আপডেট : ০৮ এপ্রিল ২০২৪, ১৩:০৫

এবারের ঈদে ডজনের ওপরে সিনেমা মুক্তির কথা রয়েছে। সেই মাপে প্রতিদিনই প্রকাশ হচ্ছে বিভিন্ন ছবির পোস্টার, টিজার, ট্রেলার ও গান। তবে হতাশার খবর হলো, ঈদের মাত্র দুদিন বাকি থাকলেও রবিবার (৭ এপ্রিল) সন্ধ্যা নাগাদ আশার চেয়ে হতাশাইর ঘুরপাক খাচ্ছিলো ঢালিউডে।

কারণ, দর্শক, শ্রোতা ও সমালোচকদের চোখে-কানে ঠিকঠাক মনের মতো কনটেন্ট মিলছিলো না। উল্টো কিছু সিনেমার গান নিয়ে চলছে তুমুল হতাশা ও সমালোচনার ঝড়। এমনই এক থমথমে পরিস্থিতি পাল্টে দিয়ে রবিবার সন্ধ্যায় দারুণ এক দমের গান নিয়ে হাজির টিম ‘ওমর’।

গানের নাম ‘ভাইরাল বেবি’। যার খানিক আভাস দু’সপ্তাহ আগে মিলেছে ছবিটির ট্রেলারে। এবার সেই গান এলো পূর্ণাঙ্গরূপে, অন্তর্জালে। যেখানে নেচে-গেয়ে ঢালিউডের গুমট পরিবেশে উচ্ছ্বাস নামিয়ে আনলেন কলকাতার নায়িকা দর্শনা বণিক। এতে দর্শনার আসরে দেখা মিলেছে শরিফুল রাজ, আবু হুরায়রা ও নাসির উদ্দিন খানদের ঘুরঘুর করতে!

দর্শনা বনিক ‘চলো নিরালায়’খ্যাত জনি হকের কথায় ‘ভাইরাল বেবি’ গানটি বানিয়েছেন স্যাভি। এতে কণ্ঠ দিয়েছেন কণা ও ঈশান মিত্র। গানটি দেখে অনুমান করা যায়, এখান থেকেই ‘ওমর’-এর মূল জটিলতা শুরু।

গানটি প্রসঙ্গে গীতিকবি জনি হক বললেন, ‘বাণিজ্যিক সিনেমার একটা উপাদান আইটেম গান। দর্শকের কাছে এর চাহিদা রয়েছে। তবে আমরা গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখেই গানটি করেছি। আশা করছি দর্শক-শ্রোতার ভালো লাগবে। আর প্রেক্ষাগৃহে গানটির সঙ্গে অনেক হই-হুল্লোড় করবেন।’

অন্যদিকে ছবিটি নিয়ে পর্দার ‘ওমর’ তথা শরিফুল রাজ বলেছেন, ‘রাজ ভাই যে এত সুন্দর কাস্টিং করবেন, আমি ভাবতে পারিনি। পুরো শুটিংয়ের সময়ে আমি এনজয় করেছি। সবাই আমাকে খুব সহযোগিতা করেছেন। সকলের প্রচেষ্টায় একটা সুন্দর কাজ হয়েছে।’

বলা দরকার, এই ঈদে অনেক ছবির ভিড়ে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নির্মাণে ও শরিফুল রাজের অভিনয়ে ‘ওমর’ অন্যতম প্রতিদ্বন্দী হিসেবে মাঠে থাকছে। যেখানে দেখা যাবে এই সময়ের জাঁদরেল সব অভিনেতাদের।

সিদ্দিক আহমেদের চিত্রনাট্যে নির্মিত ‘ওমর’-এ শরিফুল রাজ ছাড়াও আছেন দেশের তিন দাপুটে অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদ্দিন খান। আরও দেখা যাবে রোজি সিদ্দিকী, এরফান মৃধা শিবলু ও আবু হুরায়রা তানভীরকে। এছাড়া বিশেষ চমক হিসেবে থাকছেন কলকাতার দর্শনা বণিক। 

‘ওমর’ ছবিটি উৎসর্গ করা হয়েছে লেখক-নির্মাতা হুমায়ূন আহমেদ ও চিত্রনায়ক-প্রযোজক মান্নাকে। মাস্টার কমিউনিকেশনস প্রযোজিত ছবিটি আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

/কেআই/এমএম/
সম্পর্কিত
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সীমানা পেরিয়ে ঈদের তিন সিনেমা
সীমানা পেরিয়ে ঈদের তিন সিনেমা
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
বিনোদন বিভাগের সর্বশেষ
মায়ের মৃত্যুর পর ধর্মে আস্থা বেড়ে গেছে: জাহ্নবী
মায়ের মৃত্যুর পর ধর্মে আস্থা বেড়ে গেছে: জাহ্নবী
ওটিটিতে আসছে ‘রাজকুমার’
ওটিটিতে আসছে ‘রাজকুমার’
ফাতিমা: সাধারণ এক নারীর ‘অসাধারণ’ সংগ্রামের ছবি
সিনেমা সমালোচনাফাতিমা: সাধারণ এক নারীর ‘অসাধারণ’ সংগ্রামের ছবি
কান নিয়ে হুমার ‘খোঁচা’ ও প্রত্যাশা
কান নিয়ে হুমার ‘খোঁচা’ ও প্রত্যাশা
ফারিয়াকে চমকে দিলো আফ্রিকান ভক্ত
ফারিয়াকে চমকে দিলো আফ্রিকান ভক্ত