X
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪
৯ জ্যৈষ্ঠ ১৪৩১

জোকার ২: রহস্যময় ট্রেলারে প্রেম রসায়ন (ভিডিও)

বিনোদন ডেস্ক
১০ এপ্রিল ২০২৪, ১৩:৩০আপডেট : ১০ এপ্রিল ২০২৪, ১৬:১০

চলতি বছরে হলিউডের অন্যতম আকাঙ্ক্ষিত ছবিতে পরিণত হয়েছে ‘জোকার ২’। যেটা ২০১৯ সালের তুমুল আলোচিত ছবি ‘জোকার’র সিক্যুয়েল। নির্মাণ করেছেন টড ফিলিপস। ছবিটি ঘিরে কেবল পশ্চিমা দেশগুলো নয়, উপমহাদেশের দর্শকের মনেও বিপুল উন্মাদনা রয়েছে।

সেই আগ্রহের আগুনে ঘি ঢেলে দিয়েছে সদ্য প্রকাশ্যে আসা ট্রেলার। বুধবার (১০ এপ্রিল) প্রকাশ করা হয়েছে প্রায় আড়াই মিনিট দৈর্ঘ্যের এই ঝলক। না, বিধ্বংসী মারকাট কোনও বিষয় রাখা হয়নি এতে। তবু পুরোটা সময় জুড়ে যেন বিরাজ করেছে চাপা উত্তেজনা, শ্বাসরুদ্ধকর অবস্থা।

এই ট্রেলারে মূলত জোকার ও হার্লি কুইনের মধ্যকার রসায়ন ও ভালোবাসার টুকরো চিত্র ফুটিয়ে তোলা হয়েছে। গানের তালে তারা যেমন নৃত্যে মেতেছে, আবার একে-অপরকে গভীর চাহনিতে বলেছে অব্যক্ত কথাগুলো। মোটের ওপর তারা যেন বোঝাতে চেয়েছে, পৃথিবীর এখন প্রয়োজন—ভালোবাসা।

জোকার-হার্লির রসায়ন ট্রেলারের সূচনা হয়েছে, আর্কহাম আশ্রমে। যেখানে প্রথম ছবির শেষে বন্দী হয়েছিল আর্থার ফ্লেক (জোকার)। সেখান থেকেই শুরু হবে এবারের গল্প। আর এই আশ্রয়েই হার্লি কুইনের সঙ্গে সাক্ষাৎ হয় জোকারের। তারা গভীর ভালোবাসায় জড়িয়ে পড়ে। কিন্তু এরপর তারা দুজনে মিলে কী করে, সেই রহস্য আপাতত তোলা রেখেছেন সংশ্লিষ্টরা।

রহস্যটা আরও বেশি শ্বাসরুদ্ধকর হয়ে ওঠে জোকারের একটি সংলাপে। সে বলে, ‘আমি বলবো, কী পরিবর্তন হয়েছে। আমি এখন আর একা নই।’ আর ট্রেলারের শেষ দৃশ্যে দেখা যায়, আশ্রমের একটি কাঁচ দেয়ালের দুই পাশে জোকার ও হার্লি কুইন। সেই কাঁচে নিজের লিপস্টিক দিয়ে হাসির প্রতীক আঁকে হার্লি, আর জোকারের উদ্দেশে বলে, ‘আমি তোমার আসল রূপ দেখতে চাই’।

ছবির দৃশ্যে হার্লি কুইন ও জোকার জোকারের সেই রূপ কতটা ভয়ানক আর বিধ্বংসী, তার কিছুটা দেখা গিয়েছিল ছবিটির প্রথম কিস্তিতে। এবার সেটার মাত্রা আরও ছাড়িয়ে যাবে বলে মনে করা হচ্ছে। কারণ এরই মধ্যে ছবিটি ‘আর’ রেটিং পেয়েছে; যেটার মানে হলো এতে ভয়াবহ সহিংসতা ও নগ্নতা রয়েছে।

২০০ মিলিয়ন ডলারের বেশি বাজেটে নির্মিত হয়েছে ‘জোকার ২’। এর নাম ভূমিকায় আছেন ওয়াকিন ফিনিক্স। তার প্রেমিকা হার্লি কুইনের চরিত্রে অভিনয় করেছেন লেডি গাগা। ছবিতে আরও থাকছেন জেজি বিটজ, স্টিভ কুগান, ব্রেন্ডন গ্লিসন প্রমুখ। আগামী ৪ অক্টোবর ছবিটি মুক্তি পাবে।

ট্রেলার:

সূত্র: ভ্যারাইটি

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আফসানা মিমির বাবা মারা গেছেন
আফসানা মিমির বাবা মারা গেছেন
শাহরুখ খানের অসুস্থতা নিয়ে যা জানা গেলো
শাহরুখ খানের অসুস্থতা নিয়ে যা জানা গেলো
‘বরযাত্রী’ নিয়ে আসছেন তৌসিফ-তিশা
‘বরযাত্রী’ নিয়ে আসছেন তৌসিফ-তিশা
নিপুণের ‘শাস্তি চেয়ে’ এফডিসিতে মিছিল
নিপুণের ‘শাস্তি চেয়ে’ এফডিসিতে মিছিল
কান সৈকতে জয়ার প্রশংসায় টলিউডের মুমতাজ
কান সৈকতে জয়ার প্রশংসায় টলিউডের মুমতাজ