X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

নারী দিবসে ফটোগ্রাফার তিশা!

বিনোদন রিপোর্ট
০৮ মার্চ ২০১৬, ০০:০১আপডেট : ০৮ মার্চ ২০১৬, ১৬:০৭

নাটকের একটি দৃশ্যে তিশা ও ইমন, সঙ্গে ক্যামেরা। ইদানীং অনেক তারকাই সৌখিন ফটোগ্রাফার বনে গেছেন। শ্যুটিং-রেকর্ডিং কিংবা স্টেজ শো’র ফাঁকে কাঁধে ঝুলিয়ে নেন অত্যাধুনিক ডিজিট্যাল ক্যামেরা-লেন্স। ফ্রেমবন্দী করেন প্রিয় কোনও মুহূর্ত। আজ (৮ মার্চ) অভিনেত্রী তিশাকে অনেকটা সেই রূপেই খুঁজে পাবেন তার ভক্তরা।


ফটোগ্রাফার তিশা ও তার ফটোগ্রাফি সম্পর্কে জানতে হলে চোখ রাখতে হবে আজ (মঙ্গলবার) রাত সোয়া ন’টায় আরটিভি’র পর্দায়। এমনটাই জানালেন তিনি। বললেন, ‘নারী দিবস উপলক্ষে অসাধারণ একটি কাজ করলাম। দেখে সবাই আরাম পাবেন।’

তিশার এই অসাধারণ কাজটির নাম ‘সাধারণ অসাধারণ’। যা তিশাকে সামনে রেখে নির্মাণ করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। নারী দিবসের এই বিশেষ নাটকে তিশাকে পাওয়া যাবে ফটোগ্রাফার চরিত্রে। নাটকে তার সঙ্গে আরও থাকছেন হিল্লোল, নওশীন ও ইমন। পরিচালকের সঙ্গে এটি যৌথভাবে লিখেছেন আসাদ জামান।

শ্যুটিংয়ে রাজ, তিশা ও ইমন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘তিশার ফটোগ্রাফি প্রসঙ্গে আগাম কিছু না বলি। মজা নষ্ট হবে। তবে এটুকু বলতে পারি টানা চার বছর পর আমার নাটকে অভিনয় করেছেন তিনি। দারুণ একটি কাজ হয়েছে।’
এদিকে আগামী ২০ মার্চ থেকে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ডুব’ (দ্য বেড অব রোজেস) ছবির কাজ শুরু করবেন তিশা। এতে তাকে দেখা যাবে বলিউড অভিনেতা ইরফান খানের মেয়ের ভূমিকায়। অন্যদিকে নির্মাতা রাজ ব্যস্ত আছেন তার নতুন ছবি ‘সম্রাট’ মুক্তির কার্যক্রম নিয়ে। যাতে অভিনয় করেছেন শাকিব খান-অপু বিশ্বাস জুটি।
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!