X
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সজল-সারিকা দম্পতির ‌‘পাঁচফোড়ন’!

বিনোদন রিপোর্ট
১১ জুন ২০২৪, ১০:১৬আপডেট : ১১ জুন ২০২৪, ১০:১৭

ঈদুল আজহা উপলক্ষে ঈদের বিশেষ ‘পাঁচফোড়ন’ নির্মাণ করেছে হানিফ সংকেতের ফাগুন অডিও ভিশন। অনুষ্ঠানটি প্রচার হবে এটিএন বাংলায় ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০ মিনিটে। 

ঈদ ও সাম্প্রতিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন আলাপন নিয়ে ভিন্ন আঙ্গিকের উপস্থাপনায় সাজানো হয়েছে এবারের ‘পাঁচফোড়ন’। তাদের বিভিন্ন আলাপনের ফাঁকে ফাঁকেই আসতে থাকে গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর চমৎকার সব রিপোর্টিং।

এবারের আয়োজনে স্বামী-স্ত্রী’র ভূমিকায় অভিনয় করেছেন আবদুন নূর সজল ও সারিকা সাবরিন।

সজল-সারিকা দম্পতির ‌‘পাঁচফোড়ন’! এবার গান থাকছে ৩টি। গেয়েছেন এ প্রজন্মের ক’জন শিল্পী। একটি গেয়েছেন রাজিব। গানটির কথা লিখেছেন লুৎফর হাসান, সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ মাহমুদ। এতে রাজিবের সঙ্গে মডেল হয়েছেন মোনালিসা দীপা। আরেকটি গান গেয়েছেন সানিয়া সুলতানা লিজা। কথা লেখার পাশাপাশি সুরও করেছেন কবির বকুল। ‘তোমার ইচ্ছে আমার ইচ্ছে, মিলছে এখন খুবই’ শিরোনামে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন অয়ন চাকলাদার ও আতিয়া আনিসা। গানটির কথা লিখেছেন কবির বকুল, সুর ও সংগীতায়োজন করেছেন অয়ন চাকলাদার।

সজল-সারিকা দম্পতির ‌‘পাঁচফোড়ন’! রয়েছে ‘ইত্যাদি’ খ্যাত জাদুকর ম্যাজিক রাজিকের পরিবেশনায় একটি ব্যতিক্রমধর্মী মনস্তাত্ত্বিক জাদু। পেশায় প্রকৌশলী হলেও রাজিক ‘ইত্যাদি’র মাধ্যমে দেশের কোনও টেলিভিশন পর্দায় প্রথম জাদু দেখান।

সজল-সারিকা দম্পতির ‌‘পাঁচফোড়ন’! শহর কিংবা গ্রামে সকাল-সন্ধ্যার আড্ডায় সব শ্রেণির মানুষের অন্যতম অনুসঙ্গ হচ্ছে চা। তবে সেই চায়ের নেশা যদি গরুর পেয়ে বসে তাহলে কেমন হয়! চুয়াডাঙ্গা সদর উপজেলার তেমনি একটি ‘চা খোর’ গরুর ওপর থাকছে একটি প্রতিবেদন। গরুর খামারের ওপর রয়েছে একটি তথ্যভিত্তিক প্রতিবেদন।

সজল-সারিকা দম্পতির ‌‘পাঁচফোড়ন’! ‘পাঁচফোড়ন’ যেহেতু বিশেষ দিন উপলক্ষে নির্মিত হয় তাই বিশেষ দিন নিয়ে বিভিন্ন ধরনের ব্যঙ্গাত্মক, রসাত্মক ও সচেতনতামূলক নাট্যাংশ থাকে। এবারও কোরবানি ঈদের ওপর রয়েছে বেশ ক’টি নাট্যাংশ। যাতে অভিনয় করেছেন- সুভাশিষ ভৌমিক, বড়দা মিঠু, জিল্লুর রহমান, কামাল বায়েজিদ, মুকিত জাকারিয়া, আনন্দ খালেদ, শাহেদ আলী, জাহিদ শিকদার, ইকবাল হোসেন, তারিক স্বপন, সিয়াম নাসির, সাদিয়া তানজিন, সুজাত শিমুল, বিলু বড়ুয়া, নজরুল ইসলাম, সুর্বনা মজুমদার, শামীম আহমেদ, সাবরিনা নিসাসহ অনেকে। সজল-সারিকা দম্পতির ‌‘পাঁচফোড়ন’!

পাঁচফোড়ন পরিবেশিত হবে কেয়া কসমেটিকস লিমিটেডের সৌজন্যে। সজল-সারিকা দম্পতির ‌‘পাঁচফোড়ন’!

/এমএম/
সম্পর্কিত
সজলের শুভেচ্ছা ও প্রত্যাশা...
বাংলা ট্রিবিউনের দশম বর্ষপূর্তিসজলের শুভেচ্ছা ও প্রত্যাশা...
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
যেভাবে সাজানো হলো ঈদ ‘ইত্যাদি’
যেভাবে সাজানো হলো ঈদ ‘ইত্যাদি’
তাদের নিয়ে হানিফ সংকেতের বৈশাখী বিশেষ
তাদের নিয়ে হানিফ সংকেতের বৈশাখী বিশেষ
বিনোদন বিভাগের সর্বশেষ
তৌসিফ-নীহাকে নিয়ে সৌখিনের ‘লাভ রেইন’
তৌসিফ-নীহাকে নিয়ে সৌখিনের ‘লাভ রেইন’
‘তুফান’ সম্মেলন: মধ্যমণি মিমি, এঁকে দিলেন হার্ট চিহ্ন
‘তুফান’ সম্মেলন: মধ্যমণি মিমি, এঁকে দিলেন হার্ট চিহ্ন
সরকারি অনুদান পাচ্ছে যে ২০টি সিনেমা
সরকারি অনুদান পাচ্ছে যে ২০টি সিনেমা
নাগরিক পর্দায় ৭ দিনে ২৯ সিনেমা
নাগরিক পর্দায় ৭ দিনে ২৯ সিনেমা
মিমির ঈদে ভাগ বসালেন কৌশানী!
মিমির ঈদে ভাগ বসালেন কৌশানী!