X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

একই দিনে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে ‘হুব্বা’

বিনোদন রিপোর্ট
২৬ ডিসেম্বর ২০২৩, ১৩:২৬আপডেট : ২৬ ডিসেম্বর ২০২৩, ১৩:২৬

দুই যুগের ক্যারিয়ার। অথচ মোটে এক ডজন সিনেমায় অভিনয় করেছেন মোশাররফ করিম। ফলে বড় পর্দায় তার অভিনয়ের জাদু দেখার সুযোগ দর্শকের কমই জোটে। সর্বশেষ গেলো ২০২২ সালের মার্চে মুক্তি পায় তার সিনেমা ‘মুখোশ’। যেখানে বরাবরের মতোই অভিনয়ে মুগ্ধতা ছড়িয়েছেন অভিনেতা।

এদিকে নতুন বছরের শুরুতেই নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন মোশাররফ করিম। তবে সেটা দেশের নয়, টলিউড তথা কলকাতার। সেখানকার গুণী নির্মাতা ও অভিনেতা ব্রাত্য বসুর নির্মাণে ‘হুব্বা’ ছবিতে অভিনয় করেছেন মোশাররফ। আগামী ১৯ জানুয়ারি এটি মুক্তি পাচ্ছে ভারতে।

সম্প্রতি ছবিটির ট্রেলার প্রকাশ করা হয়েছে। যেটা দেখে উচ্ছ্বাস আর মুগ্ধতা খেলছে দর্শকের মনে। বাংলাদেশি দর্শকও বিপুল আগ্রহ প্রকাশ করছেন ছবিটি দেখার জন্য। সেই আগ্রহের মাত্রা টের পেয়ে এগিয়ে গেলো প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। বাংলাদেশে ‘হুব্বা’ মুক্তির উদ্যোগ নিয়েছে তারা।

‘হুব্বা’র পোস্টার, মোশাররফ ও ব্রাত্য বসু সোমবার (২৫ ডিসেম্বর) তথ্যটি নিশ্চিত করেছেন জাজ কর্ণধার আব্দুল আজিজ। তিনি বললেন, “হুব্বা’ সিনেমায় হুব্বা মানে মোশাররফ করিম একজন গ্যাংস্টার থাকেন। সিনেমাটিতে হুব্বার জীবনের উত্থান-পতন ও অন্ধকার দিক খুব সুন্দরভাবে তুলে ধরেছেন পরিচালক ব্রাত্য বসু। এর ট্রেলার অনলাইনে দেখে আমাদের মনে হলো, মোশাররফ করিমের এমন একটি সিনেমা বাংলাদেশের দর্শকের দেখার সুযোগ থাকা উচিত। সে আলোকে জাজ ‘হুব্বা’ বাংলাদেশে পরিবেশনার দায়িত্ব নিয়েছে।”

আজিজ জানান, তাদের নিজস্ব ছবির মতো বড় পরিসরেই ‘হুব্বা’ মুক্তি দেবেন। সব কিছু ঠিক থাকলে আগামী ১৯ জানুয়ারি ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশের প্রেক্ষাগৃহে উঠবে ছবিটি। 

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনের ঘটনাবলি নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’। ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামে পরিচিত ছিলেন এই ব্যক্তি। খুন, মারামারি, মাদক চোরাচালানসহ বিভিন্ন অপরাধে তার দাপট ছিল। অসংখ্য মামলার এই আসামি একপর্যায়ে নির্বাচনেও দাঁড়ান! বৈচিত্র্যে ভরা সেই চরিত্রেই মোশাররফ করিম কাজ করলেন।

এই ছবিতে পুলিশের ভূমিকায় আছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। এছাড়াও আছেন পৌলমী বসু, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে ফ্রেন্ডস কমিউনিকেশনস। 

‘হুব্বা’র ট্রেলার

 

/কেআই/এমএম/
সম্পর্কিত
হুব্বা: সামথিং লাইক আ ক্রিমিনাল’স অটোবায়োগ্রাফি!
সিনেমা সমালোচনাহুব্বা: সামথিং লাইক আ ক্রিমিনাল’স অটোবায়োগ্রাফি!
বছরের প্রথম ছবিবার: একসঙ্গে তিন সিনেমা
এ সপ্তাহের ছবিবছরের প্রথম ছবিবার: একসঙ্গে তিন সিনেমা
আমি স্ট্রাগল করি না: মোশাররফ করিম
আমি স্ট্রাগল করি না: মোশাররফ করিম
পরাজয় নিশ্চিত জেনেও মোশাররফ করিমের ফেরা!
পরাজয় নিশ্চিত জেনেও মোশাররফ করিমের ফেরা!
বিনোদন বিভাগের সর্বশেষ
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
একসঙ্গে এই অভিনেতারা...
একসঙ্গে এই অভিনেতারা...
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…