X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

বাবা হচ্ছেন জেমস বন্ড!

বিনোদন ডেস্ক
২২ এপ্রিল ২০১৮, ০০:০০আপডেট : ২২ এপ্রিল ২০১৮, ১৭:২৫

ড্যানিয়েল ক্রেগ ও র‌্যাচেল ভাইস ‘জেমস বন্ড’ তারকা ড্যানিয়েল ক্রেগ ও অস্কারজয়ী অভিনেত্রী র‌্যাচেল ভাইস এক ছাদের নিচে আছেন আট বছর ধরে। তারও আগে পৃথকভাবে সন্তানের মুখ দেখেছেন তারা। এবার তাদের সংসারে আসছে নতুন অতিথি।

৪৮ বছর বয়সে এসে আবারও মা হচ্ছেন র‌্যাচেল ভাইস। তাই সন্তানসম্ভবা হওয়ার কথা জানিয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি। এজন্য উচ্ছ্বসিত ড্যানিয়েল ক্রেগ। তবে অনাগত সন্তান ছেলে নাকি মেয়ে তা জানেন না তারা।

নিউ ইয়র্ক টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘দ্য মমি’ তারকা র‌্যাচেল ভাইস বলেছেন, ‘শিগগিরই আমাদের ঘরে নতুন একজন আসছে। ড্যানিয়েল ও আমি খুব খুশি। তাকে দেখতে আমরা মুখিয়ে আছি। জানি না সে ছেলে নাকি মেয়ে। বলতে পারেন এটা পুরোপুরি রহস্য।’

২০১১ সালের ২২ জুন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বিয়েবন্ধনে জড়ান এই ব্রিটিশ দম্পতি। র‌্যাচেল ভাইসের আগের সংসারের ছেলে হেনরির বয়স ১১ বছর। পরিচালক ড্যারেন অ্যারোনোফস্কির সঙ্গে বাগদান হয়েছিল তার। কিন্তু পরে তারা আর ঘর বাঁধেননি।

অন্যদিকে ক্রেগের ২৫ বছর বয়সী এক মেয়ে আছে। তার মা অভিনেত্রী ফিওনা লাউডন। ১৯৯২ সালে ক্রেগ ও তিনি বিয়ে করেছিলেন। দুই বছর টিকে ছিল ওই সংসার। বিচ্ছেদের পর জার্মান অভিনেত্রী হাইকি মাকাচের সঙ্গে সাত বছর প্রেম করেছেন ক্রেগ। ২০০৪ সালে সেই পাটও চুকিয়েছেন তিনি। এরপর প্রযোজক সাতসুকি মিচেলের সঙ্গে ২০০৫ থেকে ২০১০ সাল পর্যন্ত প্রেম আর বাগদানও হয়েছিল তার।

সম্প্রতি ‘দ্য মার্সি’ ছবিতে দেখা গেছে র‌্যাচেল ভাইসকে। তিনি এখন নিজের নতুন ছবি ‘ডিসোবেডিয়েন্স’-এর প্রচারণা চালাচ্ছেন। এতে সমকামীর চরিত্রে দেখা যাবে তাকে। এটি প্রযোজনাও করেছেন তিনি। এর চিত্রনাট্য তৈরি হয়েছে ব্রিটিশ লেখিকা নাওমি অ্যাল্ডারম্যানের গ্রন্থ অবলম্বনে। আর ড্যানিয়েল ক্রেগ সামনে ‘জেমস বন্ড’ সিরিজের ২৫তম ছবির শুটিং শুরু করবেন।

/জেডএল/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!
দেশের পর্দায় ক্রিস্টোফার নোলানের দুই ছবি
দেশের পর্দায় ক্রিস্টোফার নোলানের দুই ছবি
ওটিটিতে উঠলো মস্কোজয়ী ‘আদিম’
ওটিটিতে উঠলো মস্কোজয়ী ‘আদিম’
৫১বর্ষী ফারুকী: যা বললেন, যা শুনছেন...
শুভ জন্মদিন৫১বর্ষী ফারুকী: যা বললেন, যা শুনছেন...