X
শুক্রবার, ০৩ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

পর্দায় উদয়, প্রিমিয়ারে কাঁদলেন রাজ-তুষি

বিনোদন রিপোর্ট
২৯ এপ্রিল ২০১৬, ১২:০৬আপডেট : ২৯ এপ্রিল ২০১৬, ১৫:২৫

প্রিমিয়ারে ছবির কলাকুশলীরা তিন তরুণ-তরুণীর প্রেমের গল্প নিয়ে চলচ্চিত্র ‘আইসক্রিম’। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা রেদওয়ান রনি পরিচালিত এ ছবির প্রিমিয়ারে দারুণ প্রশংসিত হয়েছেন এর অভিনয়শিল্পী উদয়, তুষি ও রাজ।
অনুষ্ঠানে আপ্লুত রাজ এমনকি প্রিমিয়ার শেষে নবীন এ অভিনয়শিল্পীদের মধ্যে রাজ ভীষণভাবে আপ্লুত হয়ে পড়েন উপস্থিত চলচ্চিত্র দর্শক ও বোদ্ধাদের উষ্ণ আলিঙ্গনে। ছবি শেষে বেশ কয়েকবার চোখ মুছতেও দেখা যায় তাকে। ছবির নায়িকা তুষিও পরিচালক রেদওয়ান রনিকে ধরে কেঁদে ফেলেন।
পর্দায় রাজের দুর্দান্ত অভিনয় মুগ্ধ করে উপস্থিত দর্শকদের। এছাড়া নজর কেড়েছেন অপর দুই চরিত্র তুষি ও উদয়। বিশেষ করে পর্দায় উদয়ের কান্না অনেকেই ছুঁয়ে যায়।
বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটির সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয় এ ছবির প্রিমিয়ার অনুষ্ঠান।
এতে উপস্থিত ছিলেন কথাসাহিত্যিক আনিসুল হক, অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী, মৌসুমী হামিদ, সাবিলা নূর, উপস্থাপিকা সামিয়া আফরীন, নির্মাতা অমিতাভ রেজা, মোস্তফা কামাল রাজ, ছবির অভিনয়শিল্পী ওমর সানি, রাজ, তুষি, উদয়, পরিচালক রেদওয়ান রনিসহ অনেকে।
ছবির মাধ্যমে প্রশংসিতও হয়েছেন এর পরিচালক। আবারও সমালোচকদের দৃষ্টি কড়েছেন তিনি। এছাড়া ছবির গল্পের সঙ্গে গানগুলো আবহ সংগীত মুগ্ধ করেছে উপস্থিত দর্শকদের।
এদিকে ছবিটি আজ (শুক্রবার) থেকে সারাদেশে ‌৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সিনেমাটি বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন- এ টি এম শামসুজ্জামান, প্রয়াত দিতি-সায়েম ও ওমর সানী। চিত্রগ্রহণ করেছেন কলকাতার অরিন্দম। প্রযোজনা করছে পিংপং এন্টারটেইনমেন্ট, পপকর্ন ফিল্মস ও টপ অব মাইন্ড।

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র