X
সোমবার, ০৬ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১

হাফ ডজন নাটকে হৃদয় খান!

বিনোদন রিপোর্ট
০৩ জুন ২০১৬, ১৬:২১আপডেট : ৩০ জুন ২০১৬, ১৪:৩৯

হৃদয় খান। একটু বাড়াবাড়ি মনে হতে পারে। তবে অবিশ্বাস করার কোনও জো নেই। আসছে ঈদে সংগীতশিল্পীদের মধ্যে সবচেয়ে এগিয়ে থাকছেন হৃদয় খান! যদিও সেটা গানে নয়। তাহসান-জন’দের পথ ধরে হৃদয় খান এবার ছয়টি বিশেষ নাটকে অভিনয় করছেন! তার বিপরীতে থাকছেন চলচ্চিত্র এবং টিভি অঙ্গনের সেরা ছয় নায়িকার উপস্থিতি।
মাত্রই কিছুদিন আগে, গেল ১২ মে তার অভিষেক ঘটলো টিভি নাটকে। এদিন মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘রূপকথা’ নামের নাটকের সূত্রে ক্যামেরার সামনে দাঁড়ান তিশাকে সঙ্গে নিয়ে। এটির কাজ শেষ করে দম নেননি। ২৫ মে থেকে টানা কয়েকদিন অভিনয় করলেন চিত্রনায়িকা পূর্ণিমার সঙ্গে। এস এ হক অলীকের এই টেলিছবির নাম ‘ফিরে যাওয়া হলো না’।
‘রূপকথা’ নাটকে হদয় খান ও তিশা।
সবাই ধারণা করছিলেন, আপাতত ক্ষ্যান্ত দেবেন হৃদয়! কারণ তিনি বলেছিলেন, ‘আমি অভিনেতা নই। অভিনয় করছি নেহায়েত শখের বসে।’ তবে কি ‘শখ’টা এবার পেশার দিকে মোড় নিল? তা না হলে, শীতাতপ নিয়ন্ত্রিত রেকর্ডিং স্টুডিওর কিবোর্ড পাশে রেখে রোদে পুড়ে, বৃষ্টি ভিজে অভিনয়ের জন্য উত্তরা-পুবাইল ছুটবেন কেন? কেন ঈদের গান বাজারে তার কোনও গান-ভিডিওর খবর নেই? উত্তর মেলেনি। কারণ টানা শুটিংয়ে ফোন রিসিভ করার ফুরসতও মিলছে না তার।
শুধু কী তাই! ইউনিট থেকে গরমাগরম খবর মিলছে, নির্মাতারা তাকে শুটিংয়ে ভেড়ানোর আগে যে আতঙ্কে ভুগছিলেন, সেটি একেবারেই ভুল প্রমাণ করেছেন সংগীতের এই জনপ্রিয় খান। কল টাইমের আগেই নাকি মাঝে মধ্যে ইউনিটে এসে হাজির থাকছেন ‘খেয়ালি’ হৃদয়!
শেষ খবর পাওয়া পর্যন্ত প্রথম দুটির পর আরও চারটি নাটক, টেলিছবির পাণ্ডুলিপিতে মুখ গুঁজেছেন তিনি। এরমধ্যে দুটির বিষয় চূড়ান্ত। একটির পরিচালক জাকারিয়া সৌখিন অন্যটি তন্ময় তানসেনের। দুটোই ঈদ বিশেষ কাজ। যার শুটিং হচ্ছে চলতি সপ্তাহেই। নির্মাতা সূত্র জানিয়েছে, এর একটিতে হৃদয় খানকে পাওয়া যাবে পুরাতন ঢাকার প্রেমিক রূপে। অন্যটিতে মিলবে অসম বয়সী প্রেমিক চরিত্রে।
‘ফিরে যাওয়া হলো না’র দৃশ্যে হৃদয় খান ও পূর্ণিমা। এদিকে জানা যায়, এ দুটির শুটিং শেষ করে ১৫ রোজার মধ্যে আরও দুটি নাটকের কাজে অংশ নিচ্ছেন হৃদয়। তবে এগুলোর ‘নাম-পরিচয়’ এখনও চূড়ান্ত নয়।

আরও পড়ুন: 

# পর্দায় হৃদয় খানের বিপরীতে তিশা!

# পূর্ণিমার বিপরীতে হৃদয়

/এস/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কারিনাকে নিজ পরিবারে স্বাগত জানালেন প্রিয়াঙ্কা
কারিনাকে নিজ পরিবারে স্বাগত জানালেন প্রিয়াঙ্কা
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
পরীর মনে প্রেমানুভব!
পরীর মনে প্রেমানুভব!
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
শুভ জন্মদিন৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি