X
সোমবার, ০৬ মে ২০২৪
২৩ বৈশাখ ১৪৩১

পূর্ণদৈর্ঘ্য শেষে ‘স্বল্পদৈর্ঘ্য প্রেম কাহিনি’

বিনোদন রিপোর্ট
০৯ জুন ২০১৬, ১৩:৫৫আপডেট : ০৯ জুন ২০১৬, ১৯:৫৯

নিলয় ও শখ। বড় পর্দায় ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’ সিরিজের দুটি কিস্তি দেখেছেন দর্শকরা। দুটিই সমাদৃত হয়েছে। আর সেই দর্শকপ্রিয়তার রেশ ধরেই এবার ছোট পর্দার জন্য নির্মিত হচ্ছে ‘স্বল্পদৈর্ঘ্য প্রেম কাহিনি’!
স্বল্প পরিসরে নতুন একটি প্রেম কাহিনি নিয়ে প্রথমবারের মতো ছোট পর্দার জন্য নাটক নির্মাণ করছেন বড় পর্দার ব্যস্ত পরিচালক সাফিউদ্দিন সাফি। তার গল্প ভাবনা থেকে নাটকটি লিখেছেন ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’ সিরিজের চিত্রনাট্যকার রুম্মান রশীদ খান।  
আজ ৯ জুন থেকে ঢাকার বনানীতে শুরু হয়েছে ‘স্বল্পদৈর্ঘ্য প্রেম কাহিনি’র শুটিং। তবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’ চলচ্চিত্রের মতো এ নাটকে শাকিব-জয়া অভিনয় করেননি। ছোট পর্দায় প্রেম কাহিনি’র মূল পাত্র-পাত্রী শখ-নিলয়।
বড় পর্দায় ‘মিসড কল’, ‘রাজকুমার’ সহ আরও ছবির ব্যস্ততার ভীড়ে হঠাৎ ছোট পর্দায় পাড়ি জমালেন কেন সাফিউদ্দিন সাফি? জবাবে পরিচালক বলেন, ‘অনেকটা অনুরোধেই নাটক নির্মাণ করছি। তাছাড়া বিশেষ উৎসবে আমরা সবাই হয় সিনেমা হলে, নয়তো ছোট পর্দায় চোখ রাখি। বিনোদনের খোঁজ করি। আশা করছি, ঈদ আনন্দের সঙ্গে বাড়তি আনন্দ যোগ করবে আমাদের নাটকটি।’
চিত্রনাট্যকার রুম্মান রশীদ খান বলেন, ‘‘গল্পের মূল ভাবনা পরিচালকের নিজের। সেই গল্পেই রঙ ছড়াবার চেষ্টা করেছি। আশা করছি ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’ বড় পর্দার দর্শকদের যেভাবে মন ছুঁয়ে গেছে, ‘স্বল্পদৈর্ঘ্য প্রেম কাহিনি’-ও ছোট পর্দার দর্শকদের আকৃষ্ট করতে পারবে।’’   
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সব নারী সাধু না: রিচা
সব নারী সাধু না: রিচা
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!
দুই বছর পর আবার একসঙ্গে...
দুই বছর পর আবার একসঙ্গে...