X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৮ বৈশাখ ১৪৩১

‘শয়তান’ দিয়ে নিরবের বলিউডযাত্রা

ওয়ালিউল মুক্তা
০২ আগস্ট ২০১৬, ১৫:২৯আপডেট : ০৩ আগস্ট ২০১৬, ১৩:৩৯

টলিউড নয়, সোজা বলিউডেই পা রাখলেন ঢালিউডের নিরব। যদিও বিষয়টি নিয়ে নিরবের মধ্যে বেশ নীরবতা। মুখে কুলুপ এঁটেছেন তিনি। ব্যস্ত আছেন দেশের শুটিং নিয়ে। মাঝে দু’একবার ভারত সফরে গেলেও- কোনও কিছুই বলেননি এখনও। তবে যতই চুপ থাকুন না কেন, খবরটি আর গোপন রইলো না। ফাঁস হলো ভিনদেশি সংবাদমাধ্যমের দৌলতে।

মুম্বাইয়ে ফটোশুটের ফাঁকে কবিতা রাধেশ্যাম ও নিরব। বিশ্বখ্যাত সংবাদ এজেন্সি আইএএনএস জানালো নিরবের নতুন খবরটি। তাদের ভাষ্য, বাংলাদেশি এ তারকা ভারতের ‘শয়তান’ নামের একটি ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সম্প্রতি।
যেখানে তাকে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্রে। সংবাদ এজেন্সিটির খবরে নিরবকে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে এভাবে- বাংলাদেশি
চলচ্চিত্র তারকা নিরব পরিচিত তার ‘পরবাসিনী’ এবং ‘আই লাভ ই্উ’ ছবির জন্য। তিনি এবার কাজ করছেন ভারতের ছবিতে। এটি পরিচালনা করছেন বলিউডের ফয়সাল সাইফ।
এদিকে ফয়সাল সাইফ ঐ সংবাদ সংস্থাকে বলেন, ‘আমি খুবই খুশি, বাংলাদেশের নায়ক নিরব আমাদের সঙ্গে কাজ করছেন। ইতোমধ্যে কাজ শুরু হয়ে যেত কিন্তু বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতির জন্য এটা আপাতত বন্ধ আছে। আশা করছি, চলতি মাস (আগস্ট) থেকেই ছবির দৃশ্যধারণ শুরু করবো। নিরব কিছুদিন আগে মুম্বাই এসেছিলেন ছবির কাজেই। সেখানে তার কিছু ফটোশুটও করেছি আমরা।’
পরিচালক সাইফ সম্পর্কে জানা যায়, তিনি বেশ কিছু বলিউড ছবি নির্মাণ করেছেন। ছবিগুলো হলো-  ‘জিজ্ঞাসা’, ‘৫ ঘন্টে ম্যায় ৫ কৌরর, ‘ম্যায় হু রাজনীকান্ত’, ‘আমা’ ও ‘শার্প।
জানা গেল, ছবিটিতে নিরবের সঙ্গে থাকছেন বলিউডের সমালোচিত নায়িকা কবিতা রাধেশ্যাম। তার সৌন্দর্য্য সম্পর্কে বলা হয়ে থাকে, তিনি ভারতের কিম কারদাশিয়ান!
এদিকে ভারতের অপর একটি সংবাদমাধ্যম জানায়, ‘শয়তান’ ছবিটি মূলত হরর। শিয়া-সুন্নি সংস্কৃতি এবং তার বিতর্কিত সমঝোতা নিয়েই এটি তৈরি হচ্ছে। শুটিং শেষে ছবির প্রথম টিজার আসবে কোরবানির ঈদে। আর মুক্তি পাবে এই ডিসেম্বরে।
নিরব-কবিতা। ‘শয়তান’ প্রযোজনা করছেন এমটি মিডিয়া ও ফিল্মস। ছবিটির নামেও পরিবর্তন আসতে পারে বলে জানা গেছে আরেকটি সূত্রে। ‘শয়তানে’র পরিবর্তে এটি হতে পারে ‘বালা’।

ছবিটি প্রসঙ্গে আরও বিস্তারিত জানতে চাইলে নিরব বাংলা ট্রিবিউন বলেন, ‘খবরটি আমার জন্য বেশ বড় মাপের। বলিউডে কাজ করতে যাচ্ছি। আমি চাই, বড় একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে সবাইকে জানাতে। সে জন্যেই এতদিন চুপ আছি। দেশের চলমান পরিস্থিতির খানিক উন্নতি হলেই আমরা সংবাদ সম্মেলনের আয়োজন করবো।’
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা