X
শুক্রবার, ০৩ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

শুভ-ফারিয়া: জুটি প্রথার নতুন আলো

বিনোদন রিপোর্ট
১২ অক্টোবর ২০১৬, ১৪:৩৬আপডেট : ১৩ অক্টোবর ২০১৬, ০০:৪৬

শুভ-ফারিয়া। ছবি: সাজ্জাদ হোসেন। শুভ এবং ফারিয়া। দু'জনেই নিজ নিজ অবস্থান থেকে দেশীয় চলচ্চিত্রে অমিত সম্ভাবনার যোগান দিচ্ছেন গেল ক'বছর ধরে। এতদিন জুটি বেঁধেছেন ভিন্ন ভিন্ন শিল্পীর সঙ্গে। সফলতাও এসেছে কম-বেশি। যদিও সেটি চলচ্চিত্রের পরীক্ষিত ‘জুটি’ হিসেবে প্রমাণিত নয় এখনও।
এদিকে দু’জনে মিলে একটা ছবিই করেছেন। ‘প্রেমী ও প্রেমী’ নামের সেই ছবিটির শুটিং শেষ হলো মাত্রই।
জুটিশূন্য চলমান ঢাকাই চলচ্চিত্রে জুটি হিসেবে কেমন হবেন শুভ-ফারিয়া? তার উত্তর খোঁজার আগেই ফের জোট বেঁধেছেন দু’জনে। উদ্দেশ্য, ঢাকাই ছবিতে জুটি হিসেবে নতুন পরীক্ষায় অংশ নেওয়া।   
দু’জনার প্রথম ছবির শুটিং শেষ হতে না হতেই শুভ-ফারিয়া জানালেন তাদের নতুন ছবির নাম ‘ধেৎতেরিকি’। এটি পরিচালনা করবেন শামিম আহমেদ রনি। আর প্রযোজনায় থাকছে যৌথভাবে ঢাকার জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজ।
শুভ বলেন, ‘এটা সত্যি চলচ্চিত্রে জুটি বলে আগে যেমন একটা রসায়ন ছিল এখন আর সেটি নেই। হতে পারে পর পর নির্মিতব্য আমাদের দুটি ছবি থেকে সেই জুটি প্রথার প্রত্যাবর্তন ঘটবে আবার।’
তিনি জানান, ‘প্রেমী ও প্রেমী’র কাজ পুরো শেষ। ১০ ডিসেম্বর থেকে শুরু হবে তাদের ‘ধেৎতেরিকি’র শুটিং।
এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘‘আমরা একসঙ্গে প্রথম ‘প্রেমী ও প্রেমী’ ছবিটি করলাম। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিতে শুভর সঙ্গে কাজ করে বেশ ভালো লেগেছে। অনেক বন্ধুসুলভ একজন মানুষ সে। আর ও আমার এখন ভালো বন্ধুও বটে। সামনে আবারও নতুন ছবির কাজ শুরু হচ্ছে। আশা করছি, ভালো কিছুই হবে। জুটি হিসেবে নতুন একটি অধ্যায় শুরু করতে পারবো আমরা।’
ফারিয়া জানান, এবারের ছবিতে তার চরিত্রের মধ্যে একটা বিশেষত্ব আছে। এখানে লাঠিখেলায় পারদর্শী এক মেয়ের চরিত্রে পাওয়া যাবে তাকে।
এদিকে যৌথ প্রযোজনার এই ছবির ভারতীয় অংশের পরিচালক কে হবেন, তা এখনও ঘোষণা করেনি প্রযোজনা প্রতিষ্ঠান। তবে দুই দেশের অভিনয়শিল্পীর তালিকা এরই মধ্যে চূড়ান্ত করা হয়েছে। ছবিতে শুভ-ফারিয়া ছাড়াও অভিনয় করবেন রজতাভ দত্ত, অমিত হাসান, বিশ্বজিৎ সরকার, সুপ্রিয় দত্ত প্রমুখ।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র