X
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
১৬ বৈশাখ ১৪৩১

আজ বিয়ে করছেন ‘না’ অপু!

বিনোদন রিপোর্ট
১৪ ডিসেম্বর ২০১৬, ১৮:০৫আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৬, ১৯:৩৪

অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত খবরটা এসেছিল চলচ্চিত্র অঙ্গন থেকেই। একটি চলচ্চিত্রের চরিত্রাভিনেতা নিজের প্রোফাইল থেকে জানালেন ‌‘নিখোঁজ' নায়িকা অপু বিশ্বাসের খোঁজ! তাও একেবারে বিয়ের খবর সমেত। সঙ্গে পাত্র পক্ষের বিস্তারিত।

জানান, আজ (বুধাবার) রাজধানী উত্তরার একটি কমিউনিটি সেন্টারে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন অনেক দিন থেকে মিডিয়া থেকে নিখোঁজ নায়িকা অপু বিশ্বাস! পাত্র যশোরের ছেলে তন্ময় বিশ্বাস। তিনি পেশায় এজজন আইটি বিশেষজ্ঞ। স্বনামধন্য একটি বেসরকারি প্রতিষ্ঠানে আইটি ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন।
‘সত্তা’ চলচ্চিত্রের চরিত্রাভিনেতা জিতু নোটা এ ‘খবর’টি জানান। আর সঙ্গে সঙ্গে চারদিকে তুফান গতিতে ছড়িয়ে পড়ে খবরটি।
অনেকে ধরেই নিয়েছেন, তাহলে আজই হতে যাচ্ছে আলোচিত এ নায়িকার বিয়ে এবং মিলছে খোঁজ।
তবে এর ঘণ্টা খানেক পরে জিতু তা অস্বীকার করলেন। বললেন এটার পুরোটাই ছিল মজা। তন্ময় তার বন্ধু। তাকে নিয়ে মজা করতে গিয়ে বিষয়টি বেশ সিরিয়াস হয়ে গেছে। তিনি বাংলা ট্রিবিউনকেও বিষয়টি জানান। এবং ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। বলেন, চলচ্চিত্রের একজন কর্মী হিসেবে এমন কথা লেখা ঠিক হয়নি তার। শুধু বন্ধুর জন্য মজা করাটাই ছিল তার উদ্দেশ্য।
এদিকে বিষয়টি নিয়ে বাংলা ট্রিবিউনের সঙ্গে কথা হয় ‘সত্তা’ ছবির পরিচালক হাসিবুর রেজা কল্লোলের সঙ্গে। তিনি বলেন, ‘তারা দুজন (জিতু ও তন্ময়) দীর্ঘদিনের বন্ধু। একই এলাকায় তাদের বাড়ি। মজা করতে গিয়ে এমনটা হয়েছে। বিষয়টি নিয়ে দুজনই বেশ লজ্জিত। আমি নিজেও বিব্রত, কারণ সবাই আমাকেই ফোন করছেন খবরটি নিশ্চিত হতে।’
এদিকে নিজের ফেসবুক প্রোফাইলে এ নিয়ে একটি স্ট্যাটাস দেন জিতু। লেখেন, ‘বাংলাদেশের সকল অনলাইন নিউজ ও মিডিয়া কর্মীদের দৃষ্টি আকর্ষণ করে বলছি, অপু বিশাস ও তন্ময় বিশ্বাস এর বিয়ে নিয়ে করা পোষ্টটি সম্পূর্ণ মিথ্যা, এটা শুধুমাত্র একটা ফান ছিল। আমি আমার এমন কাজের জন্য সকলের নিকট দুঃখিত ও ক্ষমা প্রার্থনা করছি।’
মজার বিষয় হচ্ছে, জিতুর দুঃখ প্রকাশের আগেই দেশের অনেক সংবাদ মাধ্যম যাচাই-বাছাই ছাড়াই ‘আজ অপুর বিয়ে’র খবরটি প্রকাশ করেছে ফলাও করে!   
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা