‘কয়লা’র জন্য মৌসুমীর প্রস্তুতি

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:০৩, ফেব্রুয়ারি ১৯, ২০১৭ | সর্বশেষ আপডেট : ০০:০৩, ফেব্রুয়ারি ১৯, ২০১৭

মৌসুমী হামিদনাটকের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করেও নজর কেড়েছেন মৌসুমী হামিদ। বিশেষত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি-টু’, ‘মেন্টাল’, ‘ব্ল্যাকমেইল’ ও ‘জালালের গল্প’- এই চারটি ছবিতে অভিনয় করে প্রশংসিত হন এই অভিনেত্রী।

বর্তমানে তিনি নিজেকে প্রস্তুত করছেন নতুন ছবির জন্য। নাম ‘কয়লা’। ছবিটি পরিচালনা করবেন সুমন আনোয়ার। মার্চে এর শুটিং শুরু হচ্ছে বলে জানিয়েছেন মৌসুমী।
বললেন, ‘এতে আমাকে দুটি ভিন্নরুপে দেখা যাবে। তাই প্রস্তুতিটাও নিচ্ছি লম্বা সময় নিয়ে।’
এদিকে ‘কয়লা’র ইউনিটে ঢোকার আগে আর নতুন কোনও ধারাবাহিকের সঙ্গে নিজেকে না জড়ানোর কথাও জানালেন তিনি।  জানান, এ মুহূর্তে একাধিক পুরনো ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত থাকলেও নতুন কিছু আপাতত করছেন না তিনি।
শনিবার (১৮ ফেব্রুয়ারি) তারেক মিয়াজির পরিচালনায় ‘বকেয়া মজিদ’ নামের একটি খণ্ড নাটকের শুটিং চলাকালে এমনটাই জানিয়েছেন মৌসুমী হামিদ।
তিনি বলেন, ‘এখন পুরনো ধারাবাহিকের শুটিংয়েই সময় দিচ্ছি। যারমধ্যে কয়েকটির প্রচার শুরু হয়েছে। আর বাকিগুলো শিগগিরই প্রচারে আসবে। তবে এখন আর নতুন কোনও ধারাবাহিক করবো না। কারণ, নতুন সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করতে হচ্ছে।’
বর্তমানে ‘সিনেমাটিক’ ‘বৃষ্টিদের বাড়ি’, ‘অলসপুর’, ‘সংসার’, ‘গাঁয় মানে না আপনি মোড়ল’ ও ‘লাইফ ইন আ মেট্রো’ শিরোনামের ধারাবাহিকগুলোর কাজ করছেন মৌসুমী হামিদ।
এছাড়াও সম্প্রতি জিটিভির ‘আজকের অনন্যা’র উপস্থাপক হয়ে এরই মধ্যে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন মৌসুমী হামিদ।
/এমকে/এমএম/

লাইভ

টপ