X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

নওয়াজুদ্দিনের ছবিতে অভিনয় করছেন তাহসান!

বিনোদন রিপোর্ট
১৯ নভেম্বর ২০১৯, ১৬:০৬আপডেট : ২০ নভেম্বর ২০১৯, ০০:৩৬

তাহসানের নতুন লুক (বামে), নওয়াজুদ্দিন সিদ্দিকি (ডানে) নাটক, সিনেমা, বিজ্ঞাপন কিংবা গানের ভিডিওতে তাহসানকে যেভাবে সচরাচর পাওয়া যায়, এবার তা থেকে বেশ আলাদা আবহে হাজির হচ্ছেন দেশের অন্যতম জনপ্রিয় এই নায়ক-গায়ক। বিশেষ করে তার এমন দাড়ির কাটিং দর্শকদের আগাম ভাবনায় ফেলে দিয়েছে।
তাহসানের এই লুকে আসার অন্যতম কারণ ভারতের নন্দিত অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি! কারণ, তার প্রযোজিত ও অভিনীত ছবিতে যুক্ত হলেন তাহসান খান। ছবিটির নাম ‘নো ল্যান্ডস ম্যান’।
এতে এভাবেই পাওয়া যাবে ‘যদি একদিন’-খ্যাত নায়ক তাহসান খানকে। ছবিসহ খবরটি মঙ্গলবার (১৯ নভেম্বর) এক মেইল-বার্তায় নিশ্চিত করেন মোস্তফা সরয়ার ফারুকী।
তিনি জানান, নওয়াজুদ্দিন সিদ্দিকির পাশাপাশি ছবিটির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তাহসান খান। তিনি জানান, এতে তাকে দেখা যাবে মাসুদ নামের একটি চরিত্রে।
ইংরেজি ভাষায় নির্মিতব্য, এরমধ্যেই আলোচিত হওয়া ‘নো ল্যান্ডস ম্যান’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ভারতের নওয়াজুদ্দিন সিদ্দিকি। ছবিটির অন্যতম প্রযোজক হিসেবেও থাকছেন তিনি। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগান।
চলচ্চিত্রটির চিত্রনাট্য ইতোমধ্যে একাধিক ফেস্টিভালে ফান্ড জিতে নিয়েছে। ২০১৪ সালে বুসান ফিল্ম ফেস্টিভালে এশিয়ান প্রজেক্ট মার্কেটে নির্বাচিত হয় এটি। এছাড়া একই বছর নভেম্বরে ভারতের এনএফডিসি আয়োজিত ফিল্ম বাজারে শ্রেষ্ঠ প্রজেক্টের পুরস্কার লাভ করে এবং ডিসেম্বরে মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন অব আমেরিকা এবং এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ড-এর যৌথ উদ্যোগে দেওয়া অ্যাপসা ফিল্ম ফান্ড অর্জন করে।
ভারতের নন্দিত অভিনেতা নওয়াজুদ্দিন ছাড়াও ছবিটি প্রযোজনায় যুক্ত আছেন বাংলাদেশের স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী, আমেরিকান প্রযোজক শ্রীহরি শাথে, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নিজেও। চলচ্চিত্রটির সহ-প্রযোজনায় রয়েছে বঙ্গ-বিডি।
নির্মাতা সূত্র এবং তাহসান জানিয়েছেন, জানুয়ারি থেকে ছবিটির শুটিং শুরু হচ্ছে, যা চলবে যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া ও ভারতের বিভিন্ন স্থানে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার