X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

এই শীতেও ভিজতে পারেন বিরহ বরষায় (ভিডিও)

বিনোদন রিপোর্ট
০৩ ডিসেম্বর ২০১৯, ১৮:০৭আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৯, ২০:১০

একটি দৃশ্যে তমা মির্জা চলমান শীতেও বরষায় ভিজে যেতে পারে আপনার বিরহী মন- এমনই এক গান নিয়ে হাজির হলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর অথবা অভিনেত্রী তমা মির্জা কিংবা নির্মাতা সাদাত হোসাইন।
এমনও বরষায় তারে পড়ে মনে, দিন কাটে তাহারই স্মরণে/ বড় শূন্য শূন্য লাগে ঘর, বড় শূন্য শূন্য লাগে...। এমন কথার গানটি লিখেছেন ও সুর করেছেন তরুন মুন্সী। কণ্ঠে তুলেছেন আসিফ আকবর আর গানটির অসাধারণ সব দৃশ্যায়নে দেখা গেছে মূলত তমা মির্জাকে, সঙ্গে ছিলেন আমান রেজা।
সাদাত হোসাইনের পরিচালনায় ‘গহীনের গান’ ছবির প্রথম গান এটি। যে ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। তবে প্রথম গান ‘এমনও বরষায়’ দেখা যায়নি তার উপস্থিতি। পাওয়া গেছ ছবির অন্যতম নায়িকা বৃষ্টিতে বিরহকাতর তমা মির্জাকে। গানটির কথা-সুর-কণ্ঠের পাশাপাশি এর দৃশ্যায়ন ছিল সত্যিই চোখে লাগার মতো।   
দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০ ডিসেম্বর। এরই মধ্যে প্রকাশ হয়েছে এর ট্রেলার।
‘গহীনের গান’-এর প্রথম গান প্রকাশ উপলক্ষে ২ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোলের ফেসবুক পেইজ থেকে লাইভে এসেছিলেন ছবিটির শিল্পী-কুশলীরা। এতে উপস্থিত ছিলেন ছবিটির অভিনেতা ও কণ্ঠশিল্পী আসিফ আকবর, অভিনেত্রী তমা মির্জা, তানজিকা আমিন, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক তরুন মুন্সী, প্রযোজক এনামুল হক, সিনেমাটোগ্রাফার বিদ্রোহী দীপন এবং চিত্রনাট্যকার ও নির্মাতা সাদাত হোসাইন।  
এতে আসিফ আকবর বলেন, ‌‘আজ (২ ডিসেম্বর) থেকে আমাদের গান প্রকাশ শুরু হলো। আমরা অবশ্যই আপনাদের ভালো রেসপন্সের জন্য অপেক্ষা করবো। আর ছবি সংক্রান্ত আপডেট নিয়ে আমরা প্রতিদিনই আপনাদের সামনে আসবো।’

ছবিটির প্রযোজক এনামুল হক বলেন, ‘আমাদের প্রথম গান প্রকাশ হলো। আপনাদের আগ্রহের ওপর ভিত্তি করে অন্য গানগুলোও প্রকাশ করবো। আমার বিশ্বাস, ছবির সবগুলো গান আপনাদের ভালো লাগবে।’
‘গহীনের গান’-এ ব্যবহার করা হয়েছে আসিফ আকবরের গাওয়া ভিন্ন ভিন্ন বিষয়ের ৯টি নতুন গান।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি