X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

হানিমুনে গিয়ে পিএইচডি, নার্ভাস মিথিলা!

বিনোদন রিপোর্ট
১১ ডিসেম্বর ২০১৯, ১৪:৫০আপডেট : ১১ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৭

নতুন ক্যাম্পাসে পরিচয়পত্র হাতে মিথিলা রাফিয়াথ রশিদ মিথিলা আর সৃজিত মুখার্জি এখন সুইজারল্যান্ডের জেনেভায় অবস্থান করছেন। বিয়ের পরই তাদের এই সফর! মুখে না বললেও, এটুকু স্পষ্ট—এটা তাদের মধুচন্দ্রিমা সফর।
তবে সেখানে যাওয়ার পর নতুন খবর মিলেছে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে। মিথিলা তার ইনস্টাগ্রাম পোস্টে জানালেন, ইউনিভার্সিটি অব জেনেভায় পিএইচডি শুরু করেছেন।
এরইমধ্যে তিনি তার নতুন ক্যাম্পাসে পা রেখেছেন। সংগ্রহ করেছেন শিক্ষার্থী হিসেবে পরিচয়পত্র। সেখান থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ছবিগুলোতে তাকে বেশ প্রাণবন্ত দেখা গেলেও এর ক্যাপশনে জানিয়েছেন, তিনি নার্ভাস!
তার ভাষায়, ‘জীবনের আরেকটি নতুন অধ্যায়ে পদার্পণ করলাম। ইউনিভার্সিটি অব জেনেভায় পিএইচডি শুরু করলাম। এর আগে কখনও এতটা নার্ভাস হইনি। এই অধ্যায় সফলভাবে সম্পন্ন করতে বন্ধু এবং পরিবারের সবার দোয়া ও আশীর্বাদ প্রয়োজন।’
এদিকে ইউনিভার্সিটি অব জেনেভা ক্যাম্পাসে মিথিলাকে দেখা গেরেও ছবিতে ছিলেন না সৃজিত। ধারণা করা হচ্ছে, মিথিলার ছবিগুলো সৃজিতই ধারণ করেছেন।  
গত ৬ ডিসেম্বর সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় লেক গার্ডেনসে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সৃজিত-মিথিলার বিয়ে হয়। বিয়ের পর ইনস্টাগ্রামে ‘মি. অ্যান্ড মিসেস. রশিদ মুখার্জি’ লিখে নতুন পরিচয় সবার সামনে তুলে ধরেন বাংলাদেশের এই অভিনেত্রী।
উল্লেখ্য, কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছিল অনেকদিন থেকেই। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে। সেখানে থেকেই তাদের বন্ধুত্ব, তারপর প্রেম।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো