মাঠে ফেরার আগে মাশরাফি

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৯:০০, ডিসেম্বর ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:০৮, ডিসেম্বর ১২, ২০১৯

বিজ্ঞাপনের একটি দৃশ্যে মাশরাফিবঙ্গবন্ধু বিপিএল টুর্নামেন্টের সূত্র ধরে দীর্ঘ বিরতির পর আবার মাঠে ফিরেছেন মাশরাফি বিন মর্তুজা।
তবে তার আগে আগে সময় দিয়েছেন বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটনকে। ঘুরে এসেছেন গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের অত্যাধুনিক কারখানা থেকে। ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। হয়েছেন ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের মডেল।
মাঠে ফেরার মাত্র কয়েকদিন আগে কক্সবাজারে এই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন মাশরাফি।
বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করছেন মাইনুদ্দিন সিয়াম। খুব শিগগিরই দেশের সব টেলিভিশন চ্যানেল এবং অনলাইন মাধ্যমে বিজ্ঞাপনটি প্রচার হবে বলে জানা গেছে।
ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া এবং বিজ্ঞাপনে অংশ নেওয়া প্রসঙ্গে জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘ঘরোয়া এবং আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে ওয়ালটনের সম্পৃক্ততা দেখে আমি এই কোম্পানির প্রেমে পড়ি। ওয়ালটনের কারখানা পরিদর্শন করে তাদের প্রতি আমার ভালোলাগা বহুগুণ বেড়ে গেছে। আসলে দেশের উন্নয়ন করতে হলে দেশীয় শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলার বিকল্প নেই। ওয়ালটনের মতো প্রতিষ্ঠানের সঙ্গে থাকতে পেরে আমারও খুব ভালো লাগছে।’
এদিকে, ওয়ালটন রেফ্রিজারেটরের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ বলেন, ‘মাশরাফি দেশের অন্যতম জনপ্রিয় ক্রিকেট তারকা। প্রিয় ব্যক্তিত্ব। তাকে ওয়ালটনের স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনের মডেল হিসেবে পেয়ে আমরা খুবই আনন্দিত। আশা করছি ভিন্নমাত্রার এ বিজ্ঞাপনটি সবার কাছে ভালো লাগবে।’
বঙ্গবন্ধু বিপিএল আসরে ‘ঢাকা প্লাটুন’ এর নেতৃত্ব দিচ্ছেন মাশরাফি। আজই (১২ ডিসেম্বর) প্রথম দল নিয়ে মাঠে নামেন ম্যাশ।

/এমএম/

লাইভ

টপ