ঢাবি ক্যাম্পাসের বিজয় কনসার্টে জেমস-মমতাজ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৫০, ডিসেম্বর ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:০১, ডিসেম্বর ১৪, ২০১৯

জেমস ও মমতাজবরাবরের মতো এবারও ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিজয় দিবসের সবচেয়ে বড় কনসার্ট। ‘গৌরবময় বিজয়ের ৪৮ বছর’ শিরোনামে এবারের আয়োজন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।
এতে অংশ নিচ্ছেন নগরবাউল জেমস ও ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম। বিষয়টি নিশ্চিত করেছে ডিএমপি।
জানা যায়, ১৬ ডিসেম্বর ঢাবি’র মহসীন হল মাঠে দুপুর ২টা থেকে এ অনুষ্ঠান শুরু হবে। এতে থাকবে মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ শিক্ষকবৃন্দ ও বাংলাদেশ পুলিশের শহীদ মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
সাংস্কৃতিক পর্বে জেমস, মমতাজ ছাড়াও পারফর্ম করবে ব্যান্ড চিরকুট সদস্যরা। অংশ নেবেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীরাও।
এতে বিজয়ের গান পরিবেশন করবেন ফকির আলমগীর। অনুষ্ঠান উপস্থাপনা করবেন দেবাশীষ ও ইসরাত পায়েল।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বিশেষ অতিথি থাকছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান ও ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)। ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা: শফিকুল ইসলাম বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠানটি উদ্বোধন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।
অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)।
ডিএমপি জানায়, এর বাইরে বাংলাদেশ পুলিশের সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের শিল্পীবৃন্দের মনোমুগ্ধকর পরিবেশনা, আলোকচিত্র প্রদর্শনী এবং ডাকসুর পরিবেশনা থাকবে এতে ।
অনুষ্ঠানটি সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত এশিয়ান টিভি সরাসরি সম্প্রচার করবে।

/এম/এমএম/

লাইভ

টপ