বিজয় দিবস উপলক্ষে ‘বাপ কা বেটা’র গান!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৪৪, ডিসেম্বর ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:১৪, ডিসেম্বর ১৬, ২০১৯

ভিডিও শুটিংয়ে ‘বাপ কা বেটা’

মহান বিজয় দিবসকে (১৬ ডিসেম্বর) সামনে রেখে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান নিয়ে হাজির ‘বাপ কা বেটা’-খ্যাত শুভাশীষ ও ঋতুরাজ।
গোবিন্দ হালদারের লেখা ও সমর দাসের সুরে ‘পূর্ব দিগন্তে সূর্য উঠেছে’ গানটি নতুন আবহে কণ্ঠে তুলেছেন দুজনে। এবারই প্রথম আনুষ্ঠানিকভাবে গান প্রকাশ পেলো সম্প্রতি সোশ্যাল মিডিয়া হয়ে টিভি বিজ্ঞাপনে আলোচিত বাবা-ছেলে জুটির।

আজ (১৫ ডিসেম্বর) সেই গানটির অডিও-ভিডিও প্রকাশ করেছে আজব রেকর্ডস। গানটির সংগীতায়োজন করেছেন জয় শাহরিয়ার। গিটার বাজিয়েছেন রাজিব ঘোষ, শব্দ সংযোজন করেছেন ফরহাদ।

এ প্রসঙ্গে বাবা শুভাশীষ বলেন, ‘আমরা শখে গান করি, বাবা হিসেবে ছেলেকে দেশীয় সংস্কৃতির সঙ্গে পরিচয় করানো আমার দায়িত্ব। সেই চেষ্টা করে যেতে চাই। এবারই প্রথম এভাবে স্টুডিওতে গান রেকর্ড করে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় গানটির শুটিং করা হয়েছে। যার উদ্যোগ নিয়েছেন আজব রেকর্ডসের পক্ষ থেকে জয় শাহরিয়ার। আমাদের খুব ভালো লেগেছে কাজটি করতে। আশা করি যারা শুনবেন তাদেরও ভালো লাগবে। আমাদের ভুল ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে সবাইকে দেখার অনুরোধ করছি।’
গানটি দেশের সব মোবাইল স্ট্রিমিং প্ল্যাটফর্মে শুনতে পারবেন শ্রোতারা। জয় শাহরিয়ারের পরিচালনায় গানটির ভিডিও উন্মুক্ত হলো আজব রেকর্ডসের ইউটিউব চ্যানেলে।


/এমএম/এমওএফ/

লাইভ

টপ