X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

১৫ প্রেক্ষাগৃহে নায়ক আসিফ আকবর

বিনোদন রিপোর্ট
২০ ডিসেম্বর ২০১৯, ০০:০৮আপডেট : ২০ ডিসেম্বর ২০১৯, ২২:৩৫

একটি দৃশ্যে তানজিকা আমিন ও আসিফ আকবর সময় সত্যিই বদলে গেল। ক্যাসেটের দোকান কিংবা অন্তর্জালে নয়, ২০ বছরের ক্যারিয়ারে এবারই প্রথম আসিফ আকবরকে পাওয়া যাবে ভিন্ন স্থানে। প্রথমবারের মতো এই কণ্ঠশিল্পীকে পাওয়া যাবে নায়করূপে, প্রেক্ষাগৃহে।
আজ (২০ ডিসেম্বর) দেশের ১৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’।
সাহিত্যিক সাদাত হোসাইন নির্মিত এ ছবিতে আসিফ আকবর ছাড়াও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, তানজিকা আমিন, তমা মির্জা, আমান রেজা, কাজী আসিফ রহমান, তুলনা প্রমুখ। এতে ব্যবহার করা হয়েছে আসিফ আকবরের গাওয়া নয়টি নতুন গান।
জানা গেছে, সপ্তাহজুড়েই (২০-২৬ ডিসেম্বর) বিভিন্ন প্রেক্ষাগৃহে ছুটবেন আসিফ ও তার দল। শুক্রবার বেলা ১১টায় এই যাত্রা শুরু হবে রাজধানীর বলাকা প্রেক্ষাগৃহ থেকে। এরপর দিনজুড়ে ‘গহীনের গান’ টিম ছুটবে শ্যামলী, সেনা সিনেমা হল, ব্লকবাস্টার ও মধুমিতায়। এরপর তারা যাবেন ঢাকার বাইরেও।
ছবিটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘হৃদয়ের গহীনের আনন্দ-বেদনার কাব্য বলেছি আমরা। এই গল্প যে কারোর সঙ্গে মিলে যেতে পারে। আমরা ছবিটিকে সবার হৃদয়ে পৌঁছে দেওয়ার জন্য হলে হলে ঘুরবো।’
পরিচালক সাদাত হোসাইন বলেন, ‌‘প্রথম দুদিন ঢাকা ও ঢাকার পাশের প্রেক্ষাগৃহগুলোতে গিয়ে দর্শকদের সঙ্গে সময় কাটাবো। এরপর ঢাকার বাইরের সব হলেও যেতে চাই আমরা। আমাদের বিশ্বাস, ছবিটি সবার হৃদয় ছুঁয়ে যাবে।’


‌বাংলাঢোল প্রযোজিত ‘গহীনের গান’ চলতি সপ্তাহে মুক্তি পেয়েছে রাজধানীর ব্লকবাস্টার সিনেমাস, বলাকা, শ্যামলী, মধুমিতা, সেনা সিনেমা হল ও গীতে। ঢাকার বাইরে রয়েছে নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), চম্পাকলি (টঙ্গী), চন্দ্রিমা (সাভার), পুরবী (ময়মনসিংহ), শাপলা (রংপুর), চিত্রালী (খুলনা), রূপকথা (পাবনা) প্রভৃতি।
ছবিটির পরিবেশক দি অভি কথাচিত্র জানিয়েছে, পরের সপ্তাহে ছবিটির হলসংখ্যা আরও বাড়বে। সেই লক্ষ্যেই কাজ করছেন তারা।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা