নতুন বছরে বিশেষ চমক ‘পড়শী অন দ্য মাইক’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৫২, ডিসেম্বর ২৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৪১, ডিসেম্বর ২৯, ২০১৯

সাবরিনা পড়শী/ ছবি: ওমর ফারুখ টিটুকণ্ঠশিল্পী হিসেবে পড়শী বরাবরই মাইক্রোফোনের আশেপাশে থাকেন। তবে, সেটি রেকর্ডিং স্টুডিও কিংবা স্টেজ শোতে সীমাবদ্ধ।
নতুন খবর হলো, নতুন বছরের (২০২০) শুরু থেকেই মাইক্রোফোন হাতে সরাসরি শ্রোতাদের সঙ্গে সংযুক্ত থাকবেন তিনি। প্রতি শুক্রবার রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত টানা দুই ঘণ্টা গল্প করবেন, রেডিও ক্যাপিটাল এফএম (৯৪.৮)-এর কথাবন্ধুর (আরজে) চেয়ারে বসে। অনুষ্ঠানটির নাম রাখা হলো, ‘পড়শী অন দ্য মাইক’।  
এমনটাই জানালেন সাবরিনা পড়শী। এ বিষয়ে রবিবার (২৯ ডিসেম্বর) দুপুরে ক্যাপিটাল এফএমের সঙ্গে দুই বছরের জন্য একটি চুক্তিপত্রে স্বাক্ষর করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ডিজিএম (অ্যাকাউন্টস ও ফিন্যান্স) মেহেদী হাসান, ক্যাপিটাল এফএম-এর হেড অব সেলস সুভেন্দু সাহা, আরজে মার্শিয়া রহমান, আপেল মাহমুদ, জাহান অরণ্য এবং মানব সম্পদ বিভাগের মুহাম্মদ শামীম আল মাহমুদ। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের অনলাইন ইনচার্জ শামছুল হক রাসেল ও বিনোদন বিভাগের প্রধান আলী আফতাব ভূঁইয়া।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে পড়শীএ প্রসঙ্গে পড়শী বলেন, ‘আরজে প্রফেশনটা আমার কাছে অন্যরকম একটি ভালো লাগার কাজ। কাজটি আমি আগেও করেছি। একজন আরজে শ্রোতাদের সঙ্গে কল্পনা করে কথা বলছেন। বিষয়টি সত্যিই দারুণ লাগে। আমার মনে হয় এটি একটি ঘোরের জগৎ। এবারের অনুষ্ঠানটি একটু ভিন্নভাবে সাজানো হয়েছে। আমি আমার ভক্ত-শ্রোতাদের সঙ্গে কথা বলার পাশাপাশি মজার মজার গেম শো নিয়ে অনুষ্ঠানটি সাজিয়েছি। আমার মনে হয় শ্রোতাদের এই অনুষ্ঠানটি ভালো লাগবে।’
পড়শী জানান, ৩ জানুয়ারি থেকে অনুষ্ঠানটি শুরু হচ্ছে।
এর আগে ২০১৬ সালে জাগো এফএম-এর ‘পড়শী নাইটস: অন্যরকম ফিলিংস’ নামের একটি অনুষ্ঠানের মাধ্যমে কথাবন্ধু হিসেবে আত্মপ্রকাশ করেন সাবরিনা পড়শী।

/এমএম/এমএমজে/

লাইভ

টপ
X