দুরন্ত টেলিভিশনের দশম মৌসুম

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৩৬, জানুয়ারি ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:০৬, জানুয়ারি ০৮, ২০২০

‘গল্প শেষে ঘুমের দেশে’ টিমশুরু হচ্ছে দুরন্ত টেলিভিশনের দশম মৌসুম। এবারও থাকছে নতুন-পুরাতন মিলিয়ে নানা আয়োজন।
এ উপলক্ষে আজ (৮ জানুয়ারি) সকালে দুরন্ত কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত থেকে সংশ্লিষ্টরা জানান নতুন মৌসুমের সব আয়োজন প্রসঙ্গে।
দশম মৌসুমের অনুষ্ঠান সম্প্রচার শুরু হচ্ছে ১২ জানুয়ারি থেকে। সংবাদ সম্মেলনে মূল বক্তব্য উপস্থাপন করেন টেলিভিশনের অনুষ্ঠান প্রধান মোহাম্মদ আলী হায়দার। এছাড়াও উপস্থিত ছিলেন নতুন ধারাবাহিক নাটক ‘স্বপ্নঘুড়ি’র পরিচালক মনিরুল হোসেন শিপন, সেভ দ্য চিলড্রেন-এর প্রোগ্রাম পরিচালক রিফাত বিন সাত্তার, সিনিয়র ম্যানেজার শারারাত ইসলাম, সিসিমপুর-এর নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহ আলম, নির্বাহী প্রযোজক মনোয়ার শাহাদাত দর্পণ, গল্প শেষে ঘুমের দেশে-এর পরিচালক ফাহিমা আহমেদ চৈতি, বিদেশি অনুষ্ঠানগুলোর প্রযোজক শাহাদাৎ হোসেনসহ অনেকে।   
অনুষ্ঠান প্রধান মোহাম্মদ আলী হায়দারমোহাম্মদ আলী হায়দার শুরুতেই দুরন্ত’র নতুন অনুষ্ঠানগুলোর সংক্ষিপ্ত বিবরণ উপস্থাপন করেন। তিনি বলেন, ‘নবম মৌসুম শেষে আমরা দশম মৌসুম শুরু করতে যাচ্ছি ১২ জানুয়ারি থেকে। এবার দেশি-বিদেশি নতুন অনেক অনুষ্ঠান যুক্ত হচ্ছে। বাংলাদেশের সব মা, বাবা ও শিশুর জন্য আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।’
‘গল্প শেষে ঘুমের দেশে’-এর পরিচালক ফাহিমা আহমেদ চৈতি বলনে, ‘এবারের অনুষ্ঠানটি ভিন্ন কনসেপ্ট নিয়ে আসছে। আমরা এখন বেশিরভাগই একক পরিবার দেখে অভ্যস্ত। কিন্তু যৌথ পরিবারে বেড়ে ওঠা একজন শিশু যে পুরো পরিবারের সঙ্গে সব ভাবনা শেয়ার করার মাধ্যমে শৈশব কাটিয়ে অন্য মানুষ হয়ে ওঠে, সেটারই প্রতিচ্ছবি থাকছে এবারের আয়োজনে।”
বিদেশি কার্টুনের প্রযোজক শাহাদাৎ হোসেন বলেন, ‘আমরা সবসময় এমন কার্টুন নির্বাচনের চেষ্টা করি, যা শিশুদের সঙ্গে যায়। শিশুদের খুবই ভালো লাগবে এবারের কার্টুনগুলো।’বিদেশি কার্টুনের প্রযোজক শাহাদাৎ হোসেন

/এমএম/এমওএফ/

লাইভ

টপ