লুই ভুটন পরিবারে বলিউডের প্রথম তারকা

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৬:১৬, জানুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:২৭, জানুয়ারি ২৪, ২০২০

লুই ভুটন পরিবারে বলিউডের প্রথম তারকা দীপিকাভারতের সবচেয়ে সফল তারকাদের একজন দীপিকা পাড়ুকোন। গত কয়েক বছরে আন্তর্জাতিক খ্যাতি এসেছে তার হাতের মুঠোয়। বেশ কয়েকটি বিখ্যাত ম্যাগাজিনের প্রচ্ছদ থেকে শুরু করে জনপ্রিয় টিভি টক শোতে দেখা গেছে তাকে। তিনি এখন হরহামেশা আন্তর্জাতিক লালগালিচায় পা মাড়ান।
ক’দিন আগে সুইজারল্যান্ডের দাভোসে অনুষ্ঠিত ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামে মর্যাদাসম্পন্ন ক্রিস্টাল অ্যাওয়ার্ড পেয়েছেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী। মানসিক সুস্থতা নিয়ে সচেতনতা বৃদ্ধিতে দি লিভ লাভ লাফ ফাউন্ডেশন প্রতিষ্ঠার জন্য এই পুরস্কার এসেছে তার ঘরে।
দীপিকা পাড়ুকোনের লক্ষ্য যেন একটাই- বিশ্বে আধিপত্য বিস্তার করা! প্রতিটি পদক্ষেপেই বিজয়ের হাসি দেখা যায় তার চোখেমুখে। নিয়মিতভাবে সারাবিশ্বের দর্শকদের মন জয় করছেন তিনি।
এবার অন্তর্জালে পোস্ট করা দীপিকার নতুন ছবি ভাইরাল। ফরাসি বহুজাতিক বিলাসবহুল ব্র্যান্ড লুই ভুটনের (এলভি) প্রাক-শরৎ ২০২০ পোশাকের প্রচারণায় নেওয়া হয়েছে তাকে। এর অংশ হিসেবে প্রতিষ্ঠানটি ধ্রুপদি ভৌতিক গ্রন্থ ও ছবির অনুপ্রেরণায় ২৪ জনকে নিয়ে ধারাবাহিক পোস্টার সাজিয়েছে। তিনি তাদেরই একজন। এ তালিকায় আরও আছেন সোফি টার্নার, এমা রবার্টস, লেয়া সেদু, ক্লোয়ি গ্রেস মোরেৎজ, অ্যালিসিয়া ভিক্যান্ডারের মতো বিখ্যাত অভিনেত্রীরা।
বিখ্যাত ব্র্যান্ডটির প্রচারণায় বলিউডের প্রথম তারকা হিসেবে স্থান পেলেন দীপিকা। তাকে দেখা যাচ্ছে ‘ডোন্ট টার্ন অ্যারাউন্ড’ পোস্টারে। এতে সাদাকালো ছককাটা পোশাক পরেছেন তিনি। এর ওপরে শীতকালীন ধূসর ওভারকোট। পায়ে সবুজ রঙা বুট ও কোমরে ছোট একটি ব্যাগ। একটি বেঞ্চের ওপর বসে আছেন তিনি। পেছনে কাচের জানালায় রক্তচক্ষু একটি মুখ তাকিয়ে আছে তার দিকে।
ছবি শেয়ারিংয়ের অ্যাপ ইনস্টাগ্রামে পোস্টারটি ছেড়েছেন দীপিকা। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘লুই ভুটন পরিবারে যোগ দিয়ে আমি আনন্দিত। বিশ্বের অনন্য এই ব্র্যান্ডের প্রচারণা করতে পারা রোমাঞ্চকর ব্যাপার।’
দীপিকার স্বামী রণবীর সিং দেরি না করে ইনস্টাগ্রামে মন্তব্যের ঘরে লিখেছেন, ‘নতুন উচ্চতায়!’ ভক্তরাও হৃদয় আকৃতির ইমোজিতে সিক্ত করছেন তাকে। একজন লিখেছেন, ‘আপনার সৌন্দর্যের সীমানা নেই।’ আরেকজনের মন্তব্য, ‘অভিনন্দন দীপিকা, আপনাকে নিয়ে গর্ব হয়। এগিয়ে যান।’
কিছুদিন আগে মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত ও প্রযোজিত ‘ছপাক’। সমালোচকরা এর ভূয়সী প্রশংসা করেছেন। মেঘনা গুলজার পরিচালিত ছবিটি ১০ দিনে আয় করেছে ৩২ কোটি ৪৮ লাখ রুপি।
দীপিকার প্রযোজনায় ‘এইটি থ্রি’ প্রেক্ষাগৃহে আসবে এ বছরের ১০ এপ্রিল। এতে সাবেক ক্রিকেটার কপিল দেবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। কবির খানের পরিচালনায় কপিল দেব চরিত্রে থাকছেন রণবীর সিং।

সূত্র: বলিউড হাঙ্গামা

/জেএইচ/এমএম/

লাইভ

টপ