অস্কারের দেওয়া ব্যাগে কী উপহার পাবেন মনোনীত তারকারা

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১১:০০, ফেব্রুয়ারি ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:০৮, ফেব্রুয়ারি ০৭, ২০২০

(বাঁ থেকে) শার্লিজ থেরন, রেনে জেলওয়েগার, স্কারলেট জোহানসন, সিনথিয়া এরিভো ও সার্শা রোনানপুরস্কার বিতরণ অনুষ্ঠানে মনোনয়ন পাওয়া সবার কপালে ট্রফি জোটে না। এ কারণে খালি হাতে ফিরতে হয় বেশিরভাগ শিল্পী-কুশলীকে। তবে আসন্ন অস্কারে ওপরের সারির বিভাগগুলোতে মনোনীত সবাই উপহারভর্তি ব্যাগ নিয়ে ঘরে ফিরবেন। পুরস্কার না পেলেও শূন্য হয়ে যাবেন না তারা!

৯২তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের অভিনয় ও পরিচালনা বিভাগে মনোনয়ন পাওয়া সবাইকে একটি করে ব্যাগ দেওয়া হবে। এতে থাকবে ৮৫ লাখ টাকারও বেশি মূল্যের জিনিসপত্র।

লস অ্যাঞ্জেলেস ভিত্তিক ডিসটিঙ্কটিভ অ্যাসেটস এসব গুডি ব্যাগ পাঠাবে। দুই দশক ধরে দায়িত্বটি পালন করছে এই বিপণন সংস্থা। আমেরিকান মিডিয়া ওয়েবসাইট সিনেট খবরটি প্রকাশ করেছে।

অভিনেতা ওয়াকিন ফিনিক্স (জোকার), অভিনেত্রী স্কারলেট জোহানসন (ম্যারেজ স্টোরি, জোজো র্যা বিট), পরিচালক বং জুন-হোসহ (প্যারাসাইট) সবাই ব্যাগের ভেতর পাবেন মিলিয়ানার ক্রিস্টাল কানের দুল, হলোটিপসের ২৪ ক্যারেট সোনায় মোড়া একটি ভেপ কলম ও সিনিক এক্লিপস জাহাজে ১২ দিন ভ্রমণের টিকিট।

ব্যাগে আরও থাকছে কোডা সিগনেচারের গাঁজামিশ্রিত চকোলেট, হটসি টটসি হাউসের বানানো ২৪ ক্যারেট সোনায় মোড়া রয়েল চাকরা বাথ বোম, ব্রাজিলিয়ান বেগুণি বালি ও নারিকেলের দুধ।

এখানেই শেষ নয়, প্রযুক্তি পণ্যের মধ্যে থাকবে মিউজের মেডিটেশন হেডব্যান্ড ও মূত্রসংগ্রাহক পিজি মিডস্ট্রিম। অভিনয় ও পরিচালনা বিভাগে মনোনীতরা লিভ ইট আপের একবছর মেয়াদি সদস্যপদ পাবেন। সুস্থতা, আর্থিক অবস্থা ও মননশীলতা বিষয়ে বিশেষজ্ঞদের পরামর্শ মেসেজের মাধ্যমে পাঠিয়ে থাকে এই সংস্থা।

(বাঁ থেকে) অ্যাডাম ড্রাইভার, লিওনার্দো ডিক্যাপ্রিও, ওয়াকিন ফিনিক্স, অ্যান্টোনিও ব্যান্ডেরাস ও জনাথন প্রাইসএবারের অস্কারে মনোনীত অন্যদের মধ্যে উপহারের ব্যাগ পাবেন সেরা অভিনেতা বিভাগে মনোনীত অ্যান্টোনিও ব্যান্ডেরাস, লিওনার্দো ডিক্যাপ্রিও, অ্যাডাম ড্রাইভার ও জনাথন প্রাইস। 

সেরা অভিনেত্রীদের মধ্যে স্কারলেটের পাশাপাশি উপহারের ব্যাগ পাবেন সিনথিয়া এরিভো, সার্শা রোনান, শার্লিজ থেরন ও রেনে জেলওয়েগার।

সেরা সহ-অভিনেতারা হলেন টম হ্যাঙ্কস, অ্যান্থনি হপকিন্স, আল পাচিনো, জো পেসি ও ব্র্যাড পিট। সেরা সহ-অভিনেত্রীর তালিকায় স্কারলেট ছাড়াও আছেন ক্যাথি বেটস, লরা ডার্ন, ফ্রোরেন্স পিউ ও মার্গট রবি।
(বাঁ থেকে) মার্টিন স্করসেজি, কোয়েন্টিন টারান্টিনো, বং জুন-হো, স্যাম মেন্ডেস ও  টড ফিলিপসপরিচালক বিভাগে মনোনীতরা হলেন বং জুন-হো, মার্টিন স্করসেজি, টড ফিলিপস, স্যাম মেন্ডেস ও কোয়েন্টিন টারান্টিনো।
হলিউডের ডলবি থিয়েটারে আগামী ৯ ফেব্রুয়ারি (বাংলাদেশ সময় অনুযায়ী ১০ ফেব্রুয়ারি সকাল) অনুষ্ঠিত হবে ৯২তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস। গতবারের মতো এবারও সঞ্চালক থাকছে না অস্কারে। বিভিন্ন পরিবেশনার ফাঁকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন তারকারা। অনুষ্ঠানটি এবিসি নেটওয়ার্কের মাধ্যমে বাংলাদেশসহ বিশ্বের ২২৫টি দেশে সরাসরি দেখানো হবে।  

সূত্র: হিন্দুস্তান টাইমস

/জেএইচ/এমএম/

লাইভ

টপ