নায়করাজকে উৎসর্গ করে বাংলোর নামকরণ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৯:২৫, ফেব্রুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৩৩, ফেব্রুয়ারি ২৫, ২০২০

উৎসর্গপত্রের সামনে বাপ্পারাজ এবং নায়করাজবাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাককে উৎসর্গ করে বাংলো নির্মাণ করা হয়েছে শ্রীমঙ্গলে।

আর বিষয়টি দেখে একেবারে চমকে গেছেন রাজ্জাকের স্ত্রী লক্ষ্মী ও ছেলে বাপ্পারাজ।

গত ২১ ফেব্রুয়ারি তারা শহরের রাধানগরে হারমিটেজ গেস্ট হাউজে গিয়েছিলেন। এর নামফলকটি দেখে বেশ বিস্মিত হন তারা।
কারণ সেখানে উৎসর্গ পত্রে লেখা আছে, ‘নায়করাজ রাজ্জাক স্মরণে-যিনি এই পর্ণকুটিরে একাধিকবার পদধূলি দিয়াছেন’। নিজের বাবার নামে বাংলা উৎসর্গ দেখে অনেকটাই আবেগাপ্লুত হন বাপ্পারাজ।
জানান, গত ছয়মাস আগে গেস্ট হাউজ এরিয়াতে নতুন বাংলো তৈরি করা হয়। তখনই এটি উৎসর্গ করা হয়েছে। যা করেছেন এর কর্ণধার আইনজীবী সুলতানা ফাইজুন্নাহার।

বাপ্পারাজ বলেন, ‘আমি, আমার পরিবার সুলতানা ফাইজুন্নাহার আন্টির কাছে ভীষণ কৃতজ্ঞ। আমরা এমনিতেই ক’দিনের জন্য সেখানে বেড়াতে গিয়েছি। কিন্তু সেখানে গিয়ে এতটা ভালোবাসা পাব তার টের পাইনি। আব্বা চলে যাবার পর অনেকেই অনেক কিছু করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। বুঝতে পেরেছিলাম, কিছুই হবে না। কিন্তু বাবা সাধারণ দর্শক ও মানুষের মনে স্থান করে নিয়েছেন। তারাই এর প্রতিদান দিচ্ছেন।’
২০১৭ সালের ২১ আগস্ট না ফেরার দেশে পাড়ি জমান দেশের চলচ্চিত্রের সেরা এ নায়ক। এরপর তার নামে সড়ক ও বিএফডিসির একটি ফ্লোরের নামকরণ করার কথা থাকলেও তা বাস্তবায়ন হয়নি। তবে এটি নিয়ে আক্ষেপ নেই বলে জানালেন বাপ্পারাজ। পাশাপাশি নায়করাজের প্রতি ভালোবাসা প্রকাশ করায় দেশের মানুষ ও তার ভক্তকুলের কাছে কৃতজ্ঞতা করেন তিনি।

 

/এম/

লাইভ

টপ