করোনা ভাইরাস প্রতিরোধে মাল্টিপ্লেক্সে বিশেষ ব্যবস্থা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২০:৩৮, মার্চ ১১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৩৩, মার্চ ১২, ২০২০

করোনা প্রতিরোধে স্টার সিনেপ্লেক্সে বিশেষ ব্যবস্থাদেশে করোনা ভাইরাস প্রকোপের কারণে বিশেষ সাবধানতা অবলম্বন করলো দেশের প্রথম ও প্রধান চেইন মাল্টিপ্লেক্স প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স।
বসুন্ধরা শপিং মলসহ রাজধানীর তিনটি মাল্টিপ্লেক্সে তারা দর্শকদের জন্য হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা করেছে। এছাড়া নিজেদের স্টাফদের গ্লাভস ও মাস্ক ব্যবহারের উদ্যোগ নিয়েছে।
বিষয়টি নিয়ে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘পরিচ্ছন্ন ও স্বাস্থ্যকর পরিবেশ তৈরিতে আমরা এ উদ্যোগ নিয়েছি। স্টার সিনেপ্লেক্স টিম নিরলসভাবে দর্শকদের এ যত্ন নিচ্ছে।’
এদিকে প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ বিপণন ব্যবস্থাপক (বাণিজ্য) মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‌‘সম্মানিত দর্শকরাই আমাদের প্রতিষ্ঠানের প্রাণ। সম্প্রতি করোনাভাইরসের সংক্রমণ এড়াতে আমরা বিভিন্ন ব্যবস্থা নিয়েছি। প্রতিটি প্রবেশ পথে স্যানিটাইজার রাখা হয়েছে। এছাড়া কাউন্টারে এটি রাখা আছে। দর্শকদের সঙ্গে সরাসরি বিভিন্ন কার্যক্রমে অংশ নেন এমন কর্মকর্তা ও কর্মচারীরা হ্যান্ড গ্লাভস ও মাস্ক ব্যবহার করছেন। এছাড়া আমাদের ১২ হলের প্রতিটিতে প্রতি শোয়ের শুরু বা শেষে জীবাণুনাশক ব্যবহার করে চেয়ার ও হলরুম পরিষ্কার করা হচ্ছে।’
২০০২ সালে যাত্রা শুরু করা স্টার সিনেপ্লেক্স রাজধানীর বসুন্ধরা সিটি, জিগাতলায় সীমান্ত সম্ভার ও মহাখালীর এসকেএস টাওয়ারে মাল্টিপ্লেক্স চালু করেছে। যার প্রতিটিতেই করোনা ভাইরাস প্রতিরোধে বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে।

/এম/এমএম/

লাইভ

টপ
X