X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

বাংলা গান দিয়ে ‘গায়িকা’ জ্যাকলিনের অভিষেক!

বিনোদন ডেস্ক
২৬ মার্চ ২০২০, ০০:৩০আপডেট : ২৭ মার্চ ২০২০, ০০:৪২

জ্যাকলিন ফার্নান্দেজ অভিনয়ের পাশাপাশি নাচে দারুণ পটু বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। হিন্দি অনেক গানে ঠোঁট মিলিয়ে নেচেছেন তিনি। এবার পাঞ্জাবি ও বাংলা ভাষার মিশ্রণে সাজানো একটি গানে কোমর দুলিয়ে দর্শক-শ্রোতার মন জয় করবেন তিনি। এর শিরোনাম ‘গেন্দা ফুল’।

মজার ব্যাপার হলো, বাংলা ভাষার কোনও ছবিতে ৩৪ বছর বয়সী এই তারকার কাজ করার অভিজ্ঞতা নেই। মিউজিক ভিডিওতে শুধু বাংলা ভাষার কথাগুলোতেই ঠোঁট মেলাবেন তিনি। ভারতীয় সংগীতশিল্পী পায়েল দেবের গাওয়া লাইনগুলো হলো, ‘বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুল, এমন মাথায় বেঁধে দেবো লাল গেন্দা ফুল।’ এই কথাগুলোর সুর প্রচলিত। পাঞ্জাবি অংশে কণ্ঠ দিয়েছেন র‌্যাপার বাদশা। সুর ও সংগীত তারই।
ইনস্টাগ্রামে বাদশার সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে জ্যাকলিন লিখেছেন, ‘সবার জন্য বিশাল চমক নিয়ে আসছি আমরা। নতুন কাজটি নিয়ে আমি ভীষণ উচ্ছ্বসিত।’
বাংলা ভাষার গানে ঠোঁট মেলাবেন বলে ‘গেন্দা ফুল’-এর মিউজিক ভিডিওর জন্য লাল পাড়ের সাদা শাড়ি পরেছেন জ্যাকলিন। গত ২৭ ফেব্রুয়ারি এর চিত্রায়ন হয়েছে। সনি মিউজিক ইন্ডিয়ার জন্য এটি নির্মাণ করেছেন স্নেহা শেঠি কোহলি। আজ (২৬ মার্চ) নতুন গানটি মুক্তি পাবে। 
বাদশার সঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজ কয়েকদিন আগে ‘মেরে অঙ্গনে মে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে রাজকুমারীর ভূমিকায় মডেল হন জ্যাকলিন। এতে তার সঙ্গে ছিলেন ‘বিগ বস ১৩’-এর রানারআপ অসীম রিয়াজ। এটি গেয়েছেন নেহা কাক্কার ও রাজা হাসান।
এদিকে জ্যাকলিনকে পর্দায় সবশেষ তরুণ মনসুখানির ‘ড্রাইভ’ ছবিতে দেখা গেছে। তবে প্রেক্ষাগৃহে নয়, প্রযোজক করণ জোহর এটি মুক্তি দেন নেটফ্লিক্সে। একই স্ট্রিমিং সাইটের ‘মিসেস সিরিয়াল কিলার’ ছবিতে অভিনয় করেছেন শ্রীলঙ্কান এই সুন্দরী। এর গল্প স্বামীভক্ত এক স্ত্রীকে ঘিরে। সাজাপ্রাপ্ত স্বামীকে নির্দোষ প্রমাণ করতে গিয়ে খুনি হয়ে ওঠে মেয়েটি। শিরিষ কুন্দর পরিচালিত ছবিটি এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।
জ্যাকলিনের হাতে বড় পর্দার কাজের মধ্যে আছে লক্ষ্য রাজ আনন্দ পরিচালিত ‘অ্যাটাক’। এতে তার সহশিল্পী জন আব্রাহাম। একটি কমান্ডো দলের উদ্ধার অভিযানকে ঘিরে এর গল্প।
মেরে অঙ্গনে মে:


/জেএইচ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা