জন্মদিনে কবিতা লিখলেন আনুশকা!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ২৩:৩৩, মে ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:০২, মে ০২, ২০২০

আনুশকা শর্মা ও তার লেখা কবিতাবলিউড অভিনেত্রী আনুশকা শর্মার জন্মদিন ছিল আজ (১ মে)। এ উপলক্ষে কবিতা লিখেছেন তিনি। ভক্তদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে এটি শেয়ার করেছেন ৩২ বছরে পা রাখা এই তারকা।

ইংরেজি ভাষায় লেখা কবিতায় নিজের কিছু চাওয়া তুলে ধরেছেন আনুশকা। যেমন, ‘আমি চাই আজ দুঃখ কমে যাক, আমি চাই আজ যন্ত্রণা শেষ হোক...।’ সবশেষে নিজের নামের অদ্যক্ষর যুক্ত করেছেন তিনি।

 
 
 
View this post on Instagram

Today, I wish for all this to end

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on May 1, 2020 at 6:22am PDT

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে আনুশকাকে শুভেচ্ছায় সিক্ত করেছেন বলিউড তারকারা। তাদের মধ্যে উল্লেখযোগ্য ক্যাটরিনা কাইফ, সোনম কাপুর ও বরুণ ধাওয়ান। ভাই কারনেশ শর্মার কাছ থেকেও মিষ্টি শুভেচ্ছা উপভোগ করেছেন তিনি।

আনুশকা এখন স্বামী বিরাট কোহলির সঙ্গে কোয়ারেন্টিনে আছেন। ভারতের এই ক্রিকেটার ইনস্টাগ্রামে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘তুমি আমার ভালোবাসা হয়ে পৃথিবীকে আলোকিত করেছো। প্রতিদিনই আমার ভুবনকে আলোয় ভরিয়ে দিচ্ছো। আমি তোমাকে ভালোবাসি।’

আনুশকাকে কেক খাইয়ে দেওয়ার মুহূর্তে তোলা একটি ছবি শেয়ার করেছেন বিরাট। তিন ঘণ্টায় এতে লাইক পড়েছে ৩০ লাখের বেশি। তার এই পোস্টের মন্তব্যে ভারতসহ বিভিন্ন দেশের ক্রিকেটাররা শুভেচ্ছা জানিয়েছেন। বাদ যায়নি ভক্তরা।

করোনা মোকাবিলায় বিরাট ও আনুশকা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে ৩ কোটি রুপি অনুদান দিয়েছেন। এছাড়া কোভিড-১৯ মহামারি সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সামাজিক যোগাযোগমাধ্যমে দু’জনই ভিডিও বার্তা পোস্ট করেছেন।

 
 
 
View this post on Instagram

You my love bring light into this world. And you light up my world everyday. I love you ❤️

A post shared by Virat Kohli (@virat.kohli) on May 1, 2020 at 7:01am PDT

 

/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ
X