রোজার শুটিং দুবাইয়ে

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:০৭, মে ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:৪০, মে ০৪, ২০২০

বিজ্ঞাপনের দৃশ্যে আরিফিন শুভরোজা ও ঈদকে লক্ষ্য রেখে আসছে চিত্রনায়ক আরিফিন শুভর নতুন তিন বিজ্ঞাপন। একটি মোবাইল সেট নির্মাণকারী প্রতিষ্ঠানের জন্য এগুলোতে অভিনয় করেছেন তিনি।

আর এর সবই নির্মিত হয়েছে দুবাইয়ে। গত মার্চের প্রথম সপ্তাহে এগুলোর শুটিং হয়েছে বলে জানালেন শুভ।

তিনি বলেন, ‌‘আমি অপো বাংলাদেশের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছি। আন্তর্জাতিকভাবে প্রশংসিত এই প্রতিষ্ঠানের নতুন মোবাইল ফোনের বিজ্ঞাপন এগুলো। একসঙ্গে তিন কাজ করেছি। সবই হয়েছে দুবাইয়ে।’

এদিকে অনলাইন সংস্করণের জন্য ছোট আকারে একটি বিজ্ঞাপন সামাজিক যোগাযোগমাধ্যমে ছাড়া হয়েছে। যেখানে দেখা যায়,  সেহেরিতে একজন বয়স্ক প্রতিবেশী হ্যান্ডমাইকে সবাইকে ডাকছেন। আর এতে নিজের পুরনো মাইকটি হাতে রাস্তায় নামেন শুভও।বিজ্ঞাপনে শুভ

অপোর পক্ষ থেকে জানানো হয়েছে, মুসলিম বিশ্বে সংযম, সহানুভূতি ও ক্ষমার মাস হিসেবে পরিচিত পবিত্র রমজান। তাই এ উপলক্ষে অপো শুরু করেছে ‘শেয়ার লাভ উইথ অপো’ ক্যাম্পেইন। সেখানেই রোজাকেন্দ্রিক নানা ধরনের প্রচারণা চলছে। থাকছে ইফতার ও সেহেরির বিশেষ মুহূর্ত নিয়ে আয়োজনও।
এদিকে, চিত্রনায়ক শুভ সর্বশেষ কাজ করেছেন বিগ বাজেটের ‘মিশন এক্সট্রিম’ ছবিতে। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত এ চলচ্চিত্রটি কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে একজন জাঁদরেল পুলিশ কর্মকর্তা হিসেবে হাজির হয়েছেন শুভ। 

/এম/এমওএফ/

লাইভ

টপ