X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

তিন জনই মেহজাবীন, ভাবা যায়!

বিনোদন রিপোর্ট
২১ মে ২০২০, ১৭:৩২আপডেট : ২২ মে ২০২০, ০০:১৪

‘সিগনেচার’-এ তিন রূপে ওপরের ছবিতে যাদের দেখছেন, তারা মূলত একজনই! এই সময়ের অন্যতম অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। যিনি গ্ল্যামারে-অভিনয়ে মুগ্ধ করে চলেছেন লম্বা সময় ধরে।

তার কাছাকাছি অবস্থানে টিভি মিডিয়ায় আপাতত আর কেউ নেই। আর সেটা সম্ভব হয়েছে অভিনয়ের জন্য নিজেকে নিয়মিত ভাঙার দৌলতে। চরিত্রের প্রয়োজনে যেমনটা ভেঙেছেন এবারও, ঈদ উৎসবের জন্য।
চরিত্রের প্রয়োজনে টিভি নাটকে এমন মেকআপ আর এক্সপ্রেশন সত্যিই দুর্লভ। যেটি এবার দেখা যাবে ‘সিগনেচার’ নাটকের মাধ্যমে। আওরঙ্গজেবের চিত্রনাট্য ও পরিচালনায় এই নাটকে আরও অভিনয় করেছেন আফরান নিশো, নুসরাত পাপিয়া প্রমুখ।
পরিচালক জানান, বিশেষ এই নাটকে মেহজাবীন অভিনয় করেছেন অদৃশ্য একটি চরিত্রে। যিনি একাধিক চরিত্রে নানা অবয়বে হাজির হবেন দর্শকদের সামনে। তার ভাষায়, ‘গল্পটি আমি আসলে এখনই প্রকাশ করতে চাইছি না। এটুকু বলছি, মেহজাবীন চৌধুরী এই কাজটির মাধ্যমে দেখাতে সক্ষম হবেন তিনি নিজেকে কতভাবে ভাঙতে পারেন। কারণ, এই নাটকে তিনি প্রায় সব রকমের গেটআপেই হাজির হবেন।’
এই নাটকে মেহজাবীনকে কখনও দেখা যাবে ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়ে ভিক্ষা করতে, কখনও বা ফুসকা বিক্রি করতে, আবার কখনও দেখা যাবে আধুনিক পোশাকে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে।
নাটকটির মাধ্যমে মেহজাবীন রাখতে চলেছেন অভিনয় ক্যারিয়ারের অন্যতম স্বাক্ষর—এমনটাই ভাবছেন নির্মাণ সংশ্লিষ্টরা। যদিও এ বিষয়ে এখনই আর কোনও তথ্য প্রকাশ করতে চাইছেন না নির্মাতা বা অভিনেত্রী। তাদের অনুরোধ, ঈদ আয়োজনে নাটকটি যেন সবাই দেখেন।
প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, ঈদের বিশেষ আয়োজনে নাটকটি উন্মুক্ত করা হবে তাদের ইউটিউব চ্যানেলে। পাশাপাশি এটি প্রচারের কথা রয়েছে ঈদের দ্বিতীয় দিন আরটিভিতেও।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা