করোনায় আক্রান্ত সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২৮, মে ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৫৪, মে ২৯, ২০২০

এসকে সাহেদ আলী পাপ্পুচলমান মহামারিতে সাংস্কৃতিক অঙ্গনে করোনাভাইরাসের প্রভাব এখনও পরিলক্ষিত নয়। তবে সেই স্বস্তি আর থাকলো না।

শুক্রবার (২৯ মে) দুপুরে জানা গেল, এই ভাইরাসে আক্রান্ত হলেন সংগীত প্রযোজকদের প্রধান সংগঠন এমআইবি’র মহাসচিব এসকে সাহেদ আলী পাপ্পু।

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার (২৮ মে) ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন দেশের অন্যতম সংগীত ও নাটক প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র এই কর্ণধার। শুক্রবার দুপুর নাগাদ করোনাভাইরাস টেস্টের ফলাফল পজিটিভ নিশ্চিত হন তিনি।
বাংলা ট্রিবিউন-এর মাধ্যমে এসকে সাহেদ আলী পাপ্পু সবার কাছে দোয়া চান। বলেন, ‘এখন আসলে দূর থেকে দোয়া করা ছাড়া তো কারও কিছু করার নেই। আমি জানি এই যুদ্ধ জয় করা কঠিন। এটাও জানি, সবাইকে একদিন মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে। এখন আমার বাঁচা-মরা নির্ভর করছে উপরওয়ালার হাতে আর চিকিৎসকদের প্রচেষ্টা। সবাই একটু দোয়া করবেন।’
পারিবারিক সূত্র জানায়, ঈদের দিন (২৫ মে) থেকে জ্বর ও কাশিতে ভুগছিলেন এসকে সাহেদ আলী। গেল তিনদিন খুব খারাপ অবস্থা থাকলেও হাসপাতালে ভর্তি হওয়ার পর অক্সিজেন ও চিকিৎসকদের সহযোগিতায় খানিকটা স্বাভাবিক আছেন।
পরিবারের সদস্যদের চিকিৎসকরা বলেছেন, অবস্থার দ্রুত উন্নতি না হলে প্লাজমা থেরাপিতে যেতে হবে। এরজন্য প্রয়োজন কোরোনাভাইরাসের সঙ্গে ‍যুদ্ধ করে সুস্থ হওয়াদের কাছ থেকে বি পজিটিভ রক্ত।
বিষয়টি জানিয়ে এরমধ্যে ফেসবুকে হেল্পপোস্ট দিয়েছেন নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান। তিনি জানিয়েছেন, করোনাজয়ী কেউ বি পজিটিভ ব্লাড দিতে চাইলে তার সঙ্গে ফেসবুকের মাধ্যমে যোগাযোগ করতে।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ