করোনামুক্ত গানবাংলার তাপস-মুন্নী দম্পতি

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:০০, জুন ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৫৭, জুন ৩০, ২০২০

ফারজানা মুন্নী ও কৌশিক হোসেন তাপসকরোনাভাইরাস থেকে মুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরলেন সংগীতাঙ্গনের তারকা দম্পতি কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী।

গত ১৬ জুন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হন তারা।
প্রায় ১৫ দিনের আইসোলেশন আর যথাযথ চিকিৎসা শেষে গত ২৮ জুন আইইডিসিআরের পরীক্ষায় ও ২৯ জুন বেসরকারি একটি পরীক্ষার ফলাফলে তারা করোনা মুক্ত বলে নিশ্চিত হওয়া গেছে।
এ প্রসঙ্গে সকলের প্রার্থনা ও শুভকামনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে কৌশিক হোসেন তাপস বলেন, “সর্বশক্তিমান আল্লাহর কৃপায় আমি এবং আমার স্ত্রী একসঙ্গে আনুষ্ঠানিকভাবে করোনামুক্ত হয়েছি। যারা আমাদের সুস্থতার জন্য দোয়া করেছেন এবং নিয়মিত খবর রেখেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের ভাষা আমাদের জানা নেই। আল্লাহ আপনাদের রহমত দান করুক এবং সবাইকে নিরাপদ ও সুস্থ রাখুক। আল্লাহ ভরসা।’
তাপস জানান, পরিপূর্ণ পারিবারিক সমর্থন, সহযোগিতা আর ইতিবাচক পরিবেশই তাদের দ্রুত করোনা মুক্ত করতে সাহায্য করেছে। তিনি আরও বলেন, “আমাদের বড় মেয়ে সর্বোচ্চ চেষ্টা দিয়ে প্রতিরোধ ব্যবস্থা নিয়ে আমাদের সেবা করার চেষ্টা করেছে, একেবারে আমাদের মায়ের মতো। অন্য দুই রাজকন্যা তাদের ভালোবাসা সঞ্চার করে গেছে, যাতে আমরা মানসিকভাবে দৃঢ় থাকতে পারি এবং ইতিবাচক থেকে সফলভাবে এই যাত্রাটি শেষ করতে পারি।”
গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন ফারজানা মুন্নী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কৌশিক হোসেন তাপস নিজেরা আক্রান্ত হওয়ার আগে চলমান মহামারিতে মানুষের পাশে দাঁড়িয়েছেন অসীম সাহসিকতা নিয়ে। তাদের আহ্বানে ‘মিউজিক ফর পিস’ মন্ত্র বুকে জনসচেতনতায় গান-কথায় জেগে উঠেছিলেন দেশি বিদেশি শতাধিক শিল্পী, দেশের মানুষের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রীর হাতে তুলে দিয়েছেন ৫০ লাখ টাকার অনুদান, উত্তর সিটি করপোরেশনের উদ্যোগে হাজারও মানুষের পাশে দাঁড়িয়েছেন খাদ্য-সহায়তা নিয়ে, সম্মুখসারির যোদ্ধা বাংলাদেশ পুলিশের স্বাস্থ্য সুরক্ষায় পাশে দাঁড়িয়েছেন সুরক্ষা সামগ্রী নিয়ে।

/এমএম/এমএমজে/

লাইভ

টপ