দ্বাদশ মৌসুমে দুরন্ত টিভি: যুক্ত হলো ৭টি নতুন আয়োজন

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২৩:০০, জুলাই ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:২০, জুলাই ০৯, ২০২০

দেখতে দেখতে দেশের একমাত্র শিশুতোষ টিভি চ্যানেল দুরন্ত শেষ করলো সফল ১১টি মৌসুম। দ্বাদশ মৌসুমে এসে তিনটি নতুন অনুষ্ঠান, তিনটি কার্টুন সিরিজ ও একটি মৌলিক ধারাবাহিক সম্প্রচারের ঘোষণা দিয়েছেন চ্যানেল সংশ্লিষ্টরা।

দ্বাদশ মৌসুমে দুরন্ত: ৭টি নতুন আয়োজনতথ্যগুলো জানানোর লক্ষ্যে ৯ জুলাই সকালে ভার্চুয়াল মাধ্যমে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করে দুরন্ত। এতে উপস্থিত ছিলেন চ্যানেলটির অনুষ্ঠান প্রধান মোহাম্মদ আলী হায়দার, নির্মাতা অনিমেষ আইচসহ নতুন অনুষ্ঠানগুলোর সঙ্গে সংশ্লিষ্টরা।
১২ জুলাই থেকে চ্যানেলটির নতুন মৌসুম শুরু হচ্ছে। এতে নতুন অনুষ্ঠানের মধ্যে থাকছে ‘বর্ণমালার ঘর’, ‘বানাই মজার খাবার, মা-বাবা আর আমি’ ও ‘রঙবেরঙের গল্প’। থাকছে ধারাবাহিক নাটক ‘বোকা ভূত’। অন্যদিকে তিনটি নতুন কার্টুন সিরিজের মধ্যে রয়েছে ‘পোরোরো: দ্য লিটল পেঙ্গুইন’, ‘ইয়াকারি’ ও ‘টিপ দ্য মাউস’।
এরমধ্যে পাপেট নাটক ‘বর্ণমালার ঘর’ অনুষ্ঠানটি ৬৫ পর্বের। প্রচার শুরু হচ্ছে ১২ জুলাই থেকে সপ্তাহে ৫ দিন সকাল ১০টা ও রাত ৮টা ৩০ মিনিটে।
শিশুদের সঙ্গে মজার রান্নার অনুষ্ঠান ‘বানাই মজার খাবার, মা-বাবা আর আমি’। ৬৫ পর্বের এই অনুষ্ঠানটি একই তারিখ থেকে দুপুর আড়াইটায় সপ্তাহের ৫ দিন প্রচার হবে।
এই মৌসুমের অন্যতম হিসেবে থাকছে নামধন্য নির্মাতা অনিমেষ আইচের রচনা ও পরিচালনায় নাটক ‘বোকা ভূত’। ২৬ পর্বের এই ধারাবাহিকটির প্রচার শুরু হবে ১৭ জুলাই থেকে। প্রতি শুক্র ও শনিবার সকাল ১০টা, দুপুর আড়াইটা ও রাত সাড়ে আটটায় প্রচার হবে এটি।
নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আমিরুল হক চৌধুরী, আজিজুল হাকিম, রোকেয়া প্রাচী, ফারুক আহমেদ, মৌসুমী নাগ, সাবিহা জামান, আশনা হাবিব ভাবনা, আয়নুন পুতুল, শাহরিয়ার সজীব, জামিল হোসেন, রাফী হোসেন, ইকবাল হোসেন, এম. আই জুয়েল, ঊর্বশী বন্দনা, মহিবুর রহমান রাহিল, মোহাম্মদ আহনাফ জামান, তাহসান সিদ্দিক পৃথিবী, মুহাইমিন রিদোয়ান হাকিম, আমিরা নূর মুসকান, মোহাম্মদ আরিয়ান জামান, ইফতেখার বনি, খায়রুল হুদা খানসহ অনেকে।
১২ জুলাই থেকে হালুম, টুকটুকি, ইকরি ও শিকু’র গল্প নিয়ে আসছে ‘রঙবেরঙের গল্প’। প্রচার হবে প্রতিদিন বিকাল ৫টা ৩০ মিনিট ও রাত ৯টায়। 
এদিকে নতুন মৌসুমের কার্টুন সিরিজের মধ্যে ‘পোরোরো: দ্য লিটল পেঙ্গুইন’ দেখা যাবে রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ১১টা ও সন্ধ্যা ৬টায়। শান্তি, শ্রদ্ধা ও মূল্যবোধের গল্প নিয়ে নতুন কার্টুন সিরিজ ‘ইয়াকারি’। ১২ জুলাই থেকে প্রতিদিন সকাল ১১টা ৩০ মিনিট এবং রাত ৮টায় প্রচার হবে। ছোট্ট ইঁদুরের মজার গল্প নিয়ে কার্টুন সিরিজ ‘টিপ দ্য মাউস’-এর নতুন পর্ব শুরু হচ্ছে ১৭ জুলাই থেকে। দেখা যাবে প্রতি শুক্র ও শনিবার সকাল ১১টা এবং সন্ধ্যা ৬টায়। 






দুরন্ত টিভির অনুষ্ঠান প্রধান মোহাম্মদ আলী হায়দার বলেন, ‘এবারও নতুন মৌসুমে নতুন নতুন চমক উপহার দেওয়ার চেষ্টা করেছি শিশু বন্ধুদের। দেশি-বিদেশি নতুন ৭টি আয়োজন যুক্ত হচ্ছে এবার। সঙ্গে প্রচার চলতি ১২টি আয়োজন থাকছেই। বাংলাদেশের সব মা, বাবা ও শিশুর জন্য আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।’

/এমএম/এমওএফ/

লাইভ

টপ