ঐশ্বরিয়া ও আরাধ্য: সকালে নেগেটিভ, দুপুরেই করোনা পজিটিভ!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৬:২৬, জুলাই ১২, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৪৬, জুলাই ১২, ২০২০

রবিবার (১২ জুলাই) সকালে মুম্বাইয়ের নানাবতী হাসপাতাল জানিয়েছিল, জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্যর করোনাভাইরাস ফলাফল নেগেটিভ এসেছে।

তবে দুপুর গড়াতে না গড়াতেই এই স্টেটমেন্ট উল্টে গেল মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপের বক্তব্যে। এক টুইট বার্তায় তিনি জানালেন, বিশ্বসুন্দরী-অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার সন্তান আরাধ্য করোনা পজিটিভ!
তিনি লেখেন, ‘শ্রীমতী ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার কন্যা আরাধ্য অভিষেক বচ্চনের নমুনায় করোনা পজিটিভ এসেছে। তবে শ্রীমতী জয়া বচ্চনের নমুনা নেগেটিভ। বচ্চন পরিবারের প্রতি শুভকামনা যেন সদস্যরা দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’
নানাবতী হাসপাতাল আজ (১২ জুলাই) সকালে ভারতীয় গণমাধ্যম জি-নিউজকে জানিয়েছিল, জয়া, ঐশ্বর্য ও আরাধ্য করোনা নেগেটিভ। বিষয়টি দুপুরের পর বিস্তারিত জানাবে বলেও তারা জানায়। তবে দুপুরের পর জানা গেলো উল্টো ফল!
ঐশ্বরিয়া ও আরাধ্যউল্লেখ্য, শনিবার (১১ জুলাই) রাতে অমিতাভ বচ্চন নিজে টুইটারে তার আক্রান্ত হওয়ার খবরটি জানান। এরপর থেকে ভক্ত মহলে শোরগোল শুরু হয়ে যায়। এর কিছুক্ষণ পর একই কায়দায় বচ্চন জুনিয়র অভিষেক করোনায় আক্রান্ত হওয়ার খবর দেন।
এদিকে জানা গেছে, অমিতাভ ও অভিষেক বচ্চন দুজনেই ভালো আছেন। তাদের শরীরে মৃদু উপসর্গ থাকলেও অবস্থা স্থিতিশীল।
সূত্র: জি-নিউজ

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ