দেশে ফিরলেন মেয়ে, সংক্ষেপে হবে এন্ড্রুর শেষ আয়োজন

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২২:২৭, জুলাই ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:১৫, জুলাই ১৪, ২০২০

এন্ড্রু কিশোরসবাইকে কাঁদিয়ে ৬ জুলাই মারা যান প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। তবে শেষবিদায়ের আগে সন্তানদের জন্য ছিল অপেক্ষা। সেই অপেক্ষা শেষ হলো।
ছেলে জে এন্ড্রু সপ্তকের পর মেয়ে মিনিম এন্ড্রু সংজ্ঞাও আজ (১৩ জুলাই) দেশে ফিরেছেন। বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস।

অন্যদিকে, পারিবারিকসূত্রে জানা যায়, ১৫ জুলাইয়ে এন্ড্রু কিশোরের শেষবিদায়ের আয়োজন সংক্ষেপে হবে। রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ গায়ককে শেষ শ্রদ্ধা জানাতে কোনও আয়োজন রাখেনি। শোনা যাচ্ছে, করোনার কারণে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তাই মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হিমঘর থেকে সরাসরি স্থানীয় গির্জায় যাবে। সেখানে শেষকৃত্য শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে এন্ডুকে।রাজশাহী শহরের এই ক্লিনিকে জীবনের শেষ ক’টা দিন কাটিয়েছেন এন্ড্রু কিশোর

মোমিন বলেন, ‌‘রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রথমে আগ্রহ দেখালেও আজ তাদের ওখানে দাদার ছেলে সপ্তক ও আমি গিয়ে কোনও প্রস্তুতি দেখিনি। তাই শেষকৃত্য ও অন্যান্য আয়োজন সংক্ষেপে হবে। রাবিতে নেওয়া হবে না মরদেহ।’

তিনি জানান, সোমবার সকালে সংজ্ঞা রাজশাহী শহরে এসে পৌঁছেছেন। গত বৃহস্পতিবার বাবার মৃত্যুর খবর পেয়ে দেশে ছুটে আসেন সপ্তক। পারিবারিকভাবে এই কিংবদন্তিকে বিদায়ের প্রস্তুতি নিচ্ছেন তারা।

/এম/

লাইভ

টপ