X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

শ্বশুরবাড়ির চা আর শাশুড়ির বুটিক হাউজের প্রচারণায় মাহি

বিনোদন রিপোর্ট
০১ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৪আপডেট : ০১ সেপ্টেম্বর ২০২০, ১৫:৪৭

মাহিয়া মাহি আগামী ৫ সেপ্টেম্বর ‌‘নবাব এলএলবি’ ছবির সেটে আসবেন মাহিয়া মাহি। তবে তার আগে এ চিত্রনায়িকা ব্যস্ত শ্বশুরবাড়ি সিলেটে; চা আর বুটিক হাউজ নিয়ে।

অনলাইনে প্রচারণার জন্য ইতোমধ্যে চা নিয়ে ছেড়েছেন মজার ভিডিও। যেখানে অংশ নিয়েছেন মাহির স্বামী মাহমুদ পারভেজ অপু ও দেবররা।

‘তাজ প্রিমিয়াম টি’ নামের এ পণ্যের ভিডিও ফেসবুকে শেয়ার করেছেন নায়িকা।

মাহি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘এই ভিডিওতে দেখানো হয়, আমরা শুটিংয়ে ব্যস্ত। আসলে এখানে শুটিংয়ের কিছু নাই। আমরা মজা করে এটি তৈরি করেছি। ভিডিওটি শুধু অনলাইনেই প্রকাশিত করেছি। ‘তাজ প্রিমিয়াম টি’ আমার শ্বশুরবাড়ির ব্যবসায়িক পণ্য। এছাড়া শাশুড়ির বুটিক হাউজ আগামীকাল (২ সেপ্টেম্বর) চালু হবে।’’

তিনি জানান, সিলেট নগরীতেই ‘সাজেদা কোউচার’ নামের বুটিক হাউজটি দিচ্ছেন তার শাশুড়ি। আগামীকাল মাহি এর উদ্বোধনী আয়োজনে অংশ নেবেন।

এই চিত্রনায়িকা জানান, তার শ্বশুরবাড়ির লোকজন পারিবারিকভাবে ব্যবসাতে যুক্ত। সেই আবহতেই তিনি থাকছেন। পাশাপাশি সেখানে থাকা অবস্থায় সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলেন। এমনকি মজার এই বিজ্ঞাপনে সে ভাষাও তিনি ব্যবহার করেছেন।

এদিকে জানা যায়, শাশুড়ির বুটিক হাউজ উদ্বোধনের পরপরই মাহি ঢাকায় ফিরে আসবেন। এরপর ৫ সেপ্টেম্বর থেকে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবির শুটিংয়ে অংশ নেবেন। এতে তার বিপরীতে আছেন শাকিব খান। এছাড়া চলতি মাসেই মোস্তাফিজুর রহমান মানিকের ‘আশীর্বাদ’ ছবির কাজ করবেন তিনি। তবে এর দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি বলে বাংলা ট্রিবিউনকে জানান মাহি।


/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া