সংগীতের পথে সোনাক্ষী

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৬:৫৯, ডিসেম্বর ২৩, ২০১৫ | সর্বশেষ আপডেট : ১৭:০৫, ডিসেম্বর ২৩, ২০১৫

sonakshiঅন্যতম প্রতিদ্বন্দ্বী প্রিয়াঙ্কা চোপড়া আর আলিয়া ভাটের পথ অনুসরণ করে অভিনয়ের পাশাপাশি গানের পথেও হাঁটা শুরু করলেন সোনাক্ষী সিনহা। সম্ভবত খুব শিগগিরই তার কণ্ঠে গান শুনতে যাচ্ছেন ভক্তরা। ‘আজ মুড হ্যায় ইশকহোলিক’ শিরোনামের এ গানটির মধ্য দিয়েই অভিষেক হচ্ছে কণ্ঠশিল্পী সোনাক্ষীর।
গানের অ্যালবাম প্রকাশ করা তার বহুদিনের স্বপ্ন। আর ‘ইশকহোলিক’ গানটিতে কণ্ঠ দেওয়ার মধ্য দিয়ে সেই স্বপ্নপূরণের পথেইেএগিয়ে গেলেন সোনাক্ষী। নিজের এই ড্রিম প্রোজেক্ট নিয়ে সোনাক্ষী যে বেশ উচ্ছ্বাসিত, তা বোঝা গেল তার কথাতেই।
তিনি বলেন, ‘ইশকহোলিক এরইমধ্যে সবার মাঝে এক ধরনের আকাঙ্ক্ষা তৈরি করেছে এবং আমি আশা করছি সবাই এতে ঠিক ততোটাই আনন্দ পাবে যতোটা আগ্রহ নিয়ে আমি এটি তৈরি করছি।’
মিট-ব্রস-কুমারের লেখা-সুরে এ গানটির ভিডিও শ্যুট হয়েছে গোয়ায়। তার নাচের কোরিওগ্রাফি করেছেন ডান্স ইন্ডিয়া ডান্স খ্যাত ইউসুফ খান।
এরইমধ্যে ইউসি ব্রাউজারে ছাড়া হয়েছে ভিডিওটির টিজার। আসছে ২৩ ডিসেম্বরই প্রকাশ পাবে পূর্নাঙ্গ গানটি। সোনাক্ষীর আশা, অভিনেত্রী হিসেবে সকলে যেমন তাকে পছন্দ করেছেন, তার গানটাও পছন্দ করবেন মানুষ।

প্রসঙ্গত, বিভিন্ন মিউজিক অ্যালবামের মধ্য দিয়ে আন্তর্জাতিক বাজারে এরইমধ্যে নিজের অবস্থান পোক্ত করেছেন প্রিয়াঙ্কা। আলিয়া ভাট আর শ্রুতি হাসানও নিজেদের ছবির গানে কণ্ঠ দিয়েছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এফইউ/এমএম/

লাইভ

টপ
X