X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৮ বৈশাখ ১৪৩১

কঙ্গনা বললেন, দুই রণবীর ও ভিকি কোকেনে আসক্ত!

বিনোদন ডেস্ক
০৩ সেপ্টেম্বর ২০২০, ০০:০০আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২০, ০০:০০

কঙ্গনা রনৌত, (ডানে ওপর থেকে) রণবীর সিং, রণবীর কাপুর ও ভিকি কৌশল বলিউডে মাদকের ব্যবহার নিয়ে খোলামেলা কথা বলছেন অভিনেত্রী কঙ্গনা রনৌত। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে একটি পোস্টে বলিউডের তিনজন অভিনেতা ও একজন নির্মাতাকে রক্ত পরীক্ষা দেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। তারা হলেন অভিনেতা রণবীর কাপুর, রণবীর সিং ও ভিকি কৌশল এবং পরিচালক অয়ন মুখার্জি।
কঙ্গনার দাবি, উল্লিখিত চার তারকা মাদকাসক্ত বলে গুঞ্জন রয়েছে। তাই তাদের উচিত রক্ত পরীক্ষা দিয়ে গুজবে জল ঢেলে দেওয়া। যদিও ভিকির নামের শেষাংশ ভুল লিখেছেন তিনি!
টুইটে কঙ্গনা বলেন– ‘রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখার্জি ও ভিকি কৌশিককে ড্রাগ পরীক্ষার জন্য তাদের রক্তের নমুনা দেওয়ার অনুরোধ জানাচ্ছি। গুজব রয়েছে, তারা কোকেনে আসক্ত। আমি চাই, তারা এই ধারণাকে ভুল প্রমাণ করে দিক। এই তরুণেরা নিজেদের বিশুদ্ধ প্রমাণ করতে পারলে লাখ লাখ মানুষ অনুপ্রাণিত হবে।’ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ট্যাগ করেছেন তিনি।
কয়েকদিন আগে টুইটারেই কঙ্গনা দাবি করেন, বলিউডের ফিল্ম পার্টি মাদক, প্রতারক ও মাফিয়া চক্রের বেড়াজালে বন্দি। তার অভিযোগ, হিন্দি ছবির ৯৯ শতাংশ মানুষই মাদকাসক্ত।
অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর তদন্তে মাদকের সংশ্লিষ্টতা বেরিয়ে এসেছে। এরপর থেকেই বলিউডকে মাদক কতটা গ্রাস করছে তা নিয়ে আলোচনা-সমালোচনা চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে।  

/জেএইচ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা