শাকিব খানের জন্য পান্থ কানাইয়ের গান

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:২৮, সেপ্টেম্বর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:২৭, সেপ্টেম্বর ২২, ২০২০

পান্থ কানাই ও শাকিব খানপান্থ কানাই। মূলত জাত মিউজিশিয়ান। তবে গান গেয়েও খ্যাতি পেয়েছেন দরাজ কণ্ঠের এই শিল্পী। তার কণ্ঠে অডিও অ্যালবামে ‘তোমায় একটা নৌকা কিনে দেবো’, সিনেমায় ‘গোল্লায় নিয়ে যাচ্ছে’, রিমেক গান ‘চুমকি চলেছে একা পথে’সহ এমন অনেক গান জনপ্রিয়তা পায়।
লম্বা বিরতির পর এই শিল্পী আবারও কণ্ঠে ফিরছেন। এবার গাইবেন ঢাকার শীর্ষ নায়ক শাকিব খানের জন্য। নির্মাণ চলতি ‘নবাব এলএলবি’র শিরোনাম গান হবে এটি। গানটির বিষয়ে আরেকটি উল্লেখযোগ্য বিষয়, এটি লিখেছেন ‘গাল্লিবয়’-খ্যাত তবীব মাহমুদ। যিনি এর আগে সিনেমার জন্য কাজ করেননি।
বিষয়গুলো বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক অনন্য মামুন। তিনি জানান, যেহেতু এটি সিনেমার টাইটেল ট্র্যাক, তাই এর প্রতি আলাদা নজর রয়েছে নায়কসহ সংশ্লিষ্টদের।
এদিকে গানটি প্রসঙ্গে পান্থ কানাই বলেন, ‘নানা কারণে গান খুব কমই গাওয়া হয়। প্রায় এক বছর পর সিনেমার গানে কণ্ঠ দিচ্ছি। আমি বরাবরই নতুন ও প্রতিভাবানদের সঙ্গে কাজ করতে ভালোবাসি। তাতে নতুন কিছু পাওয়া যায়। এই গানটিও সেভাবে হচ্ছে। গানটি শুনে আমার মনে হয়েছে, এর আগে বাংলা সিনেমার জন্য এমন গান হয়নি।’
পান্থ কানাই জানান, গানটির লিরিক শেষ। সুর-সংগীতায়োজনের কাজ কলকাতায় চলছে। শিগগিরই সেটিতে কণ্ঠ দেবেন তিনি।
শাকিব খানের বিপরীতে ‘নবাব এলএলবি’তে দেখা যাবে মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াকেও।
এই ছবিটির মাধ্যমে করোনাকাল পেরিয়ে শুটিংয়ে ফিরেছেন শাকিব খান। ১০ অক্টোবর পর্যন্ত সিনেমাটির শুটিংয়ে অংশ নেবেন শাকিব। নির্মাতা জানান, বাকি রয়েছে পাঁচ দিনের শুটিং। এরপর গান ও ফাইটিংয়ের জন্য পুরো টিম উড়াল দেবে বিদেশে।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ
X