X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

সিনেমায় ‘নতুন’ নায়িকা পূর্ণিমা

বিনোদন রিপোর্ট
২৩ সেপ্টেম্বর ২০২০, ১৬:০৫আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪০

পূর্ণিমা বৃষ্টি  টিভি-চলচ্চিত্র আর সোশ্যাল হ্যান্ডেলে দিলারা হানিফ পূর্ণিমার রেশ, রয়েছে এখনও। যদিও আগের মতো ঢাকাই ছবিতে সচরাচর মেলে না তার চাঁদমুখ।


আশার কথা, ঢালিউডে পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে নতুন এক পূর্ণিমার! পুরো নাম পূর্ণিমা বৃষ্টি। এর আগে ‘ঢাকা ড্রিম’ নামের একটি ছবিতে কাজ করলেও চরিত্রটি উল্লেখযোগ্য নয়। পূর্ণিমার দ্বিতীয় ছবি ‘গিরগিটি’। যেখানে তিনি সুযোগ পাচ্ছেন প্রধান নারী চরিত্র কিংবা পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে।
বিষয়টি নিশ্চিত করলেন এর নির্মাতা সৌরভ কুন্ডু। এতে পূর্ণিমার বিপরীতে দুই নায়ক- এবিএম সুমন ও তাসকিন রহমান।
‘গিরগিটি’র মতো সমাজের মানুষের রঙ পাল্টানোর পরিক্রমাকে নিয়ে সৌরভ কুন্ডুর পরিচালনায় প্রথম সিনেমা এটি। চলতি বছরের জানুয়ারিতে শুরু হয়েছিল সিনেমাটির প্রথম লটের শুটিং। যাতে অংশ নেন এবিএম সুমন, তাসকিন রহমান ও নাইরুজ সিফাত।
নির্মাতা জানান, পূর্ণিমা বৃষ্টিকে নিয়ে শিগগিরই শুরু হতে যাচ্ছে ‘গিরগিটি’র দ্বিতীয় ধাপের শুটিং। তার আগেই (২৩ সেপ্টেম্বর) ছবিটির প্রধান নায়িকার নামটি ঘোষণা করলেন তিনি।
অসংখ্য বিজ্ঞাপনের মডেল পূর্ণিমা বৃষ্টি বলেন, ‘সিনেমার গল্পটি আমার খুব ভালো লেগেছে। এই সিনেমার নায়িকা হিসেবে বড় পর্দায় আমার অভিষেক হবে, ব্যাপারটি সত্যিই আনন্দের। সিনেমাটির চরিত্রের সঙ্গে নিজেকে উপযোগী করে তুলতে এরইমধ্যে নানাবিধ প্রস্তুতি নিয়েছি। বলা যায়, নিজেকে ভেঙে নতুন করে গড়তে হয়েছে।’
নতুন পূর্ণিমা আরও বলেন, ‘‘ঢাকা অ্যাটাক’ দেখার পর থেকেই আমি তাসকিন ও সুমনের অভিনয়ের ভক্ত। সিনেমায় তাদের সঙ্গে আমার রসায়নটা ভালোভাবে ফুটিয়ে তোলার সর্বাত্মক চেষ্টা থাকবে।’’
সুমন, পিূর্ণিমা ও তাসকিন আপস্টুডিও প্রযোজিত ‘গিরগিটি’ নির্মাতা সৌরভ কুন্ডু বলেন, ‘করোনা পরিস্থিতির কারণে সিনেমার দ্বিতীয় ধাপের কাজ শেষ করতে পারিনি। আশা করছি অক্টোবর মাস থেকেই শুটিংয়ে ফিরতে পারবো। নায়িকার জন্য আমরা অনেকের কথা ভাবলেও গল্পের প্রয়োজনে পূর্ণিমা বৃষ্টিকে মানানসই মনে হয়েছে।’
উল্লেখ্য, ক্রাইম সাসপেন্স থ্রিলারধর্মী এই সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ। ‘গিরগিটি’তে আরও অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, ফখরুল বাসার, হামিদুর রহমান প্রমুখ।
এদিকে এই সিনেমার টাইটেল সং করার জন্য চুক্তিবদ্ধ হয়েছে দেশের জনপ্রিয় হার্ড রক ব্যান্ড ওয়ারফেইজ। ব্যান্ডটি এবারই প্রথম সিনেমায় কাজ করছে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা