নতুন করে শুরু করলেন কবরী

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৪৭, সেপ্টেম্বর ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৪৩, সেপ্টেম্বর ২৩, ২০২০

সালওয়া, কবরী ও রিয়াদ
১৪ বছর পর অভিনেত্রী-নির্মাতা কবরী সারোয়ার গত মার্চে শুরু করেছিলেন তার দ্বিতীয় নির্মাণ ‘এই তুমি সেই তুমি’। সঙ্গে নিয়েছিলেন দুই নতুন মুখ রিয়াদ রায়হান ও নিশাত নাওয়ার সালওয়া।
বিধিবাম, এরমধ্যে হামলা করে করোনা। লকডাউনের জালে আটকে যান তারা।
মাত্র কয়েক দিনের শুটিং করেই সবাই চলে যান সেলফ কোয়ারেন্টিনে। অবশেষে শুটিংয়ে ফিরেছেন কবরী।
উত্তরার একটি শুটিং বাড়িতে আজ (২৩ সেপ্টেম্বর) থেকে আবারও ক্যামেরা মেলে ধরেছেন এই কিংবদন্তি। এক সপ্তাহ টানা কাজ চলবে। এতে অংশ নিয়েছেন ছবির দুই শিল্পী রিয়াদ ও সালওয়া।
সালওয়া বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আগামী ২৯ তারিখ পর্যন্ত আমরা শুটিং করবো। এবার নানাদিক পরিকল্পনা করে শুটিং করা হচ্ছে। এর আগে আমরা কয়েক সপ্তাহ টানা ম্যাডামের (কবরী) বাসায় অনুশীলন করেছি। উদ্দেশ্য ছিল, শুটিংয়ের সময় বাঁচানো ও পারফেক্ট কাজ হওয়া। সেভাবেই কাজটি শুরু হয়েছে।’
তিনি আরও বলেন, ‘প্রথমবার শুটিং বাতিল হওয়ায় বেশ ক্ষতি হয়েছিল। তাই এবার দ্রুত সময়ে কাজটি শেষ করার পরিকল্পনা ম্যাডামের।’
শুধু নির্মাণ নয়, এতে অভিনয়ও করছেন কবরী। সঙ্গে থাকছেন সোহেল রানা।
অনুদানপ্রাপ্ত এই সিনেমার গল্পে দুটি সময়কে তুলে ধরা হচ্ছে। মুক্তিযুদ্ধের সময়ের সঙ্গে বর্তমান সময়কে তুলে এনে প্রেমের আদলেই নির্মিত হবে ছবিটি।
উল্লেখ্য, মার্চের দ্বিতীয় সপ্তাহে চলচ্চিত্রটির কাজ শুরু হয়েছিল। কথা ছিল ১৯ মার্চ থেকে ঢাকার বাইরে শুটিং হবে। তবে ১৭ মার্চ ঘোষণা আসে লকডাউনের। এরপর থেকে কাজটি বন্ধ হয়ে যায়।

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ
X