ডিপজলের সাভারের বাড়িতে জয়া আহসান!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৫৫, সেপ্টেম্বর ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৪১, সেপ্টেম্বর ৩০, ২০২০

ডিপজলের বাড়িতে জয়া আহসান২০১৭ সালের জানুয়ারিতে শুরু হয় জয়া আহসান অভিনীত ভিন্ন ভাবনার চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’-এর শুটিং। এরমধ্যে কয়েক ধাপে হয়েছে শুটিং, প্রকাশ হয়েছে টিজার, মারা গেছেন এর অন্যতম শিল্পী হুমায়ুন সাধু। তবু রহস্যজনক কারণে শেষ হচ্ছিলো না ছবিটির শুটিং।
বিষয়টি নিয়ে এর প্রধান অভিনেতা জয়া আহসানও ছিলেন খানিক অন্ধকারে। তবে লকডাউন পেরিয়ে সে অন্ধকার কেটে গেলো। নির্মাতা মাহমুদ দিদার জানালেন, অবশেষে শেষ করতে পেরেছেন ছবিটির শুটিং।
এরজন্য তাদের যেতে হলো অভিনেতা-প্রযোজক ডিপজলের সাভারের বাড়িতে। কারণ, সেখানেই আয়োজন করা হয়েছে ছবিটির শেষ দুদিনের শুটিং।
চলতি মাসের শেষ সপ্তাহে জয়া আহসান চলে যাচ্ছেন কলকাতায়। টানা ব্যস্ত হবেন জমে থাকা টলিউডের সিনেমায়। তার আগেই দেশীয় ছবি ‘বিউটি সার্কাস’র জন্য লকডাউনের পর প্রথম ঢাকার বাইরে গেলেন এই অভিনেত্রী।
গত ২৭ ও ২৮ সেপ্টেম্বর ডিপজলের বাড়িতে আয়োজিত শুটিংয়ে অংশ নেন জয়া আহসান।
নির্মাতা মাহমুদ দিদার বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমরা জয়া আপার শুটিংয়ের জন্য অপেক্ষা করছিলাম। তার দৃশ্যধারণের মাধ্যমে ছবিটির শুটিং পুরোপুরি শেষ হলো। সিনেমার আগের সব কাজ অনেক আগেই শেষ। এখন সম্পাদনার জন্য এই দুদিনের ফুটেজ পাঠাবো। তাহলে ছবিটির কাজ একেবারে শেষ হবে।’
শেষ শুটিংয়ে নির্মাতা মাহমুদ দিদারের সঙ্গে জয়া আহসানএ নির্মাতা আগামী দুই মাস পরিস্থিতি পর্যবেক্ষণ করতে চান। এরপর ছবিটি মুক্তির তারিখ ঠিক করবেন।
সরকারি অনুদানে নির্মিত ‘বিউটি সার্কাস’। সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প এটি। দল আক্রান্ত হওয়ার পরও গণমানুষের পক্ষ নিয়ে হুমকির মুখেও একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার কাহিনি ফুটে উঠবে চলচ্চিত্রটিতে।
এর কেন্দ্রীয় চরিত্রে আছেন জয়া আহসান। এছাড়াও অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, অকাল প্রয়াত হুমায়ুন সাধুসহ অনেকেই।‘বিউটি সার্কাস’-এর বিউটি জয়া আহসান (পুরনো ছবি)

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ