জন্মদিনে ভক্তদের বাংলায়ও ধন্যবাদ দিলেন অমিতাভ

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ২১:৪৩, অক্টোবর ১১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৩৭, অক্টোবর ১২, ২০২০

তারকাদের তারকা। বলিউডের শাহেনশাহ। উপমহাদেশের সবচেয়ে সম্মানিত অভিনেতাদের একজন। তিনি ভারতের মহাতারকা অমিতাভ বচ্চন। আজ (১১ অক্টোবর) তার ৭৮তম জন্মদিন।
সামাজিক যোগাযোগমাধ্যমে তারকারা শুভেচ্ছায় সিক্ত করেছেন সিনিয়র বচ্চনকে। ৭৮তম জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের ভালোবাসার বন্যায় ভেসেছেন।
ইনস্টাগ্রাম-টুইটারে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ইংরেজি, হিন্দি, ফরাসি, উর্দুসহ বিভিন্ন ভাষায় ধন্যবাদ জানিয়েছেন বিগ বি। তিনি বাংলায় লিখেছেন ‘তোমাকে ধন্যবাদ’।
নিজের কয়েকটি ছবি শেয়ার করে মনের কথা লিখেছেন এবারের জন্মদিনে, ‘আপনাদের উদারতা ও ভালোবাসাই ১১ অক্টোবরে আমার জন্য সেরা উপহার। সম্ভবত এর চেয়ে বেশি কিছু চাওয়া যায় না।’
অভিনয় গুণে, ব্যক্তিত্বে-বৈচিত্র্যে এখনও দর্শকদের মনে রাজত্ব করছেন অমিতাভ। গত মে মাস থেকে সনি টিভির কুইজ শো ‘কৌন বনেগা ক্রোড়পতি ১২’র শুটিংয়ে ব্যস্ত তিনি। জুলাইয়ে কোভিড-১৯ রোগ বাসা বাঁধে শরীরে। আগস্টে সেরে ওঠার পর থেকে ‘কেবিসি ১২’র সেটের বিভিন্ন তথ্য শেয়ার করছেন।

কয়েকদিন আগে নতুন ছবি হাতে নেওয়ার সুখবর টুইটারে দিয়েছেন বিগ বি। এতে তার সঙ্গে থাকছেন প্রভাস ও দীপিকা পাড়ুকোন। এটি পরিচালনা করবেন নাগ অশ্বিন।
সবশেষ গত জুনে অ্যামাজন প্রাইমে মুক্তিপ্রাপ্ত ‘গুলাবো সিতাবো’ ছবিতে দেখা গেছে অমিতাভকে। তার হাতে আরও আছে ‘ব্রহ্মাস্ত্র’, ‘চেহরে’, ‘ঝুন্ড’ ছবি তিনটি।

/জেএইচ/এমএম/

লাইভ

টপ